Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentঅনাবৃত শরীর, কোনোমতে একহাতে স্পর্শকাতর জায়গা ঢেকে ইলোন মাস্ককে ভারতীয় অভিনেত্রীর কটাক্ষ

অনাবৃত শরীর, কোনোমতে একহাতে স্পর্শকাতর জায়গা ঢেকে ইলোন মাস্ককে ভারতীয় অভিনেত্রীর কটাক্ষ

Ads

বলিউডের আলোচিত মডেল অভিনেত্রী ওরফে জাভেদ। একের পর এক বিতর্কিত কর্মকান্ড করে এসেছেন আলোচনায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি প্রায় সক্রিয় থাকেন এবং তার ভক্ত অনুরাগীদের নানা বার্তা দিয়ে থাকেন বিশেষ করে তাকে খোলামেলা পোশাকে বেশি দেখা যায় এবং পোশাকের মাধ্যমেই নানা বার্তা তিনি দিয়ে থাকেন।

শরীরের উপরের অংশ প্রায় অনাবৃত। একটা হাত কোনরকমে কালো চুমকির চকচকে টুকরো দিয়ে ঢাকা। আর সেই বস্ত্র পরিহিত হাত দিয়ে স্তন ঢেকে দিল। উরফি জাভেদ বললেন! এসব ছবি বা ভিডিও তার কাছে নতুন নয়। তবে তার বিদ্রুপ নতুন। তার নাম না করে এই পোস্ট দিয়ে তিনি টুইটারের নতুন বস ইলন মাস্ককে ব্যঙ্গ করেছেন। সমালোচকদেরও তিনি একহাতে নিলেন।

ইনস্টাগ্রামে তার ভিডিও পোস্ট করে উরফি লিখেছেন, ‘আপনি যতক্ষণ না টুইটার, ইনস্টাগ্রাম বা ফেসবুক কেনার জন্য যথেষ্ট ধনী হচ্ছেন ততক্ষণ আমাকে এই ভয়ঙ্কর দৃশ্যগুলি সহ্য করতে হবে। এখানে আপনার জন্য একটি শিক্ষা রয়েছে – আপনি সমগ্র বিশ্বকে নিয়ন্ত্রণ করেন না। আপনি শুধু গড়পড়তা (কেউ কেউ গড়পড়তা থেকেও কম) যারা মনে করেন মেয়ের কী পরা উচিত তা তাদের মাথাব্যথা।’

অনেক জল্পনা-কল্পনার পর বৃহস্পতিবার টেসলার সিইও ইলন মাস্ক টুইটার অধিগ্রহণ করেন। এর পরে তিনি সিইও পরাগ আগরওয়াল, সিএফও (প্রধান আর্থিক কর্মকর্তা) নেড সেগালকে বরখাস্ত করেন। তা নিয়ে অনেক বিতর্ক হয়েছে। ইলন অবশ্য তাতে কান দেননি। যেমনটা সে সবসময় করে। হাবে বুঝিয়েছেন, তিনি এখন টুইটারের মালিক। তাই তিনি এই সিদ্ধান্ত নিতে পারেন. নাম না করে ইলনের মনোভাব ব্যঙ্গাত্মক। যদিও তাঁর সমালোচকরা বলছেন, ‘ব্যঙ্গাত্মক’ ব্যঙ্গের জন্য নয়। উরফি এখন অল আউট হচ্ছে এবং ইলনের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কিছু প্রচার পাওয়ার চেষ্টা করছে।

উল্লেখ্য, ওরফে জাভেদ তার ব্যাক্তিগত কর্মকান্ডের জন্য বিভিন্ন সময় আলোচ্য থাকেন এবং বিভিন্ন কটাক্ষ শোনার পরেও তিনি নিজের লক্ষে অটল থাকেন। এবার দেখা গেছে খোলা পোশাকে তিনি বিশ্বের অন্যতম শীর্ষ ধোনি ব্যাক্তি ইলোন মাস্ককে কটাক্ষ করেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments