Tuesday, January 31, 2023
বাড়িConutrywideমাকে আইসিসিইউতে রেখে ৩০০কি.মি পাড়ি দিয়ে ইউএনও এসে দেখেন আমন্ত্রিতরা নেই

মাকে আইসিসিইউতে রেখে ৩০০কি.মি পাড়ি দিয়ে ইউএনও এসে দেখেন আমন্ত্রিতরা নেই

Ads

নির্বাহী কর্মকর্তার ফাতেমা তুজ জোহরা তার অসুস্থ মাকে আইসিসিইউতে রেখে ৩০০ কিলোমিটার পারি দিয়ে এসেও মতবিনিময় সভা করতে পারলেন না। তা নিয়ে রীতিমত তিনি ক্ষোভ প্রকাশ করেছেন তিনি বলেন মাকে আইসিসিইউতে রেখে ৩০০ কিলোমিটার পাড়ি দিয়ে আপনাদের সঙ্গে মতবিনিময় করতে আসলাম। অথচ আপনারাই সময়মতো আসতে পারলেন না। এভাবে সময় অপচয় করলে এগিয়ে যাওয়া যাবে না। সবাইকে সময়ের মূল্য দিতে হবে। মতবিনিময় সভায় আমন্ত্রিত অতিথিদের বিলম্বে উপস্থিত হওয়া নিয়ে এভাবেই উষ্মা প্রকাশ করেন তিনি।

গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ছিল উপজেলার ১৩৬টি দুর্গাপূজা উদ্‌যাপন কমিটির সভাপতি ও সম্পাদকদের সঙ্গে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা। সভাটি আহ্বান করেছিলেন ইউএনও ফাতেমা তুজ জোহরা। তিনি তাঁর মায়ের চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন। অসুস্থ মাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিসিইউ) রেখে ৩০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে সভায় যোগ দেন তিনি।

ইউএনও বলেন, সকাল ৭টায় বের হয়েছি। বিমান যোগে সৈয়দপুর এসে গাড়িতে মিঠাপুকুর পৌঁছেছি। অথচ তখনো পূজা কমিটির অধিকাংশ সভাপতি ও সম্পাদক সভায় উপস্থিত হতে পারেননি। ইউএনও ফাতেমা তুজ জোহরা সভা শুরুর পর সময়ের মূল্য দেওয়ার জন্য সভায় উপস্থিত সবার প্রতি আহ্বান জানান।

পূজা কমিটির অধিকাংশ সভাপতি ও সম্পাদক সভায় উপস্থিত না থাকায় ক্ষোভ প্রকাশ করলেন মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা। তিনি তার অসুস্থ মাকে আইসিউতে রেখে সভায় উপস্থিত হলেও সেখানে গিয়ে সভা ও মতবিনিময় করতে না পেরে ক্ষোভ প্রকাশ করেছেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments