Tuesday, January 31, 2023
বাড়িConutrywideএবার রাজশাহীতে ভূমি কর্মকর্তার ভিডিও ফাঁস

এবার রাজশাহীতে ভূমি কর্মকর্তার ভিডিও ফাঁস

Ads

সরকারি বিভিন্ন ক্ষত্রে দেখা যায় দুর্নীতির বিভিন্ন ঘটনা ঘটে এবং এই সীমাহীন দুর্নীতির ফলে সবদিক থেকে দেখা যায় বিরূপ প্রতিক্রিয়া দেখা যায়। এবার দেখা গেল রাজশাহীর চারঘাট উপজেলার সরদাহ ইউনিয়নের ভূমি অফিস কর্মকর্তা আব্দুস সাত্তারের বিরুদ্ধে অফিসে বসে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত। শুক্রবার (২৫ নভেম্বর) তার ঘুষ লেনদেনের একটি ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, ভূমি কর্মকর্তা আবদুস সাত্তার একই ব্যক্তির সঙ্গে ঘুষের টাকার জন্য অফিসের ভেতরে ও বাইরে দরকষাকষি করছেন। একপর্যায়ে টাকা পকেটে রাখেন

টেবিলের সামনে টাকা হাতে নিয়ে বসে থাকা সেবাগ্রহীতাকে তিনি বলছেন- ‘৯০০ টাকা দিলে হবে। না না হবে না, এভাবে। আশ্চর্য তো। গরিব মানুষও দিছে। আর আপনি তো মার্চেন্ট মানুষ।

৯০০ টাকা গুনে দিছেন, এটা কেমন কথা হলো?’ এসময় টেবিলের সামনে বসে থাকা অপর সেবাগ্রহীতাকে চার হাজারের সঙ্গে আরও ৫০০ টাকা দিতে বলেন। তা নাহলে তিনি খাজনার চেক কাটবেন না বলে জানিয়ে দেন।

আব্দুস সাত্তারের বাড়ি রাজশাহী নগরীর কোর্ট স্টেশন এলাকায়। সারদহ ইউনিয়ন ভূমি অফিসে যোগদানের এক মাস হলো।

সহকারী ভূমি কর্মকর্তা আব্দুস সাত্তার গণমাধ্যমকে বলেন, আমি এই ভূমি অফিসে নতুন, মাত্র এক মাস আগে যোগদান করেছি।

আমি এখানে এমন কাউকে চিনি না। আমি কিভাবে কারো কাছ থেকে ঘুষ নেব? এসব অভিযোগ ভিত্তিহীন।

এদিকে রাজশাহীতে ভূমি কর্মকর্তার ঘুষ লেনদেনের ভিডিও ফাঁস এর ঘটনায় চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন বলেন, ‘ভিডিওগুলো দেখেছি। তিনি আব্দুস সাত্তার বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। ভিডিওটির সত্যতা যাচাইয়ের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments