Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentশাকিব-বুবলির প্রসঙ্গের মাঝেই প্রকাশ্যে এল হোটেলে ঘটে যাওয়া ঘটনার সেই ভিডিও (ভিডিও...

শাকিব-বুবলির প্রসঙ্গের মাঝেই প্রকাশ্যে এল হোটেলে ঘটে যাওয়া ঘটনার সেই ভিডিও (ভিডিও )

Ads

বর্তমানে বিনোদন পাড়ায় আলোচিত বিষয় হল অভিনেতা শাকিব খান এবং শবনম বুবলির গোপন বিয়ে এবং তাদের সন্তান। বেশকিছু দিন থেকে এই বিষয় নিয়ে উঠছে নানা আলোচনা সমালোচনা। দুজনেই অবশ্য সেই গোপন বিষয় সকলের সামনে এনেছেন এর পর থেকে তা নিয়ে নানান মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

ঢালিউড তারকা জুটি শাকিব খান-শবনম বুবলী। দর্শকরা তাদের অন-স্ক্রিন রসায়নে মুগ্ধ। বর্তমানে তারা বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার আমি বাংলাদেশ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এর বাইরে আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান।

শনিবার (১ অক্টোবর) সকাল থেকে সিনেমাটির একটি গানের শুটিং করছেন শাকিব-বুবলী।রাজধানীর একটি পাচ্ তারকা হোটেলে এই গানের শুটিং কর হয়, দেলোয়ার হোসেন দিলের গল্প নিয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত সিনেমাটি প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

কিন্তু কেমন হলো শাকিব-বুবলীর সিনেমার শুটিং? এমন প্রশ্ন যাদের আছে তাদের জন্য শাকিব খান তার ইউটিউব পেজে একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে শুটিং করতে দেখা গেছে শাকিব ও বুবলীকে।

ভিডিওতে পরিচালক তপু খান বলেছেন, শাকিব খানকে নিয়ে সিনেমা বানানো তার স্বপ্ন ছিল। সেই স্বপ্ন পূরণে এগিয়ে এসেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। মন থেকে ভালো সিনেমা বানাতে চাই। সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য, গত বছরের ২৫ মে লিডার আমি বাংলাদেশ সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। সেই বছরের আবার সিনেমার শুটিং বন্ধ করে দেওয়া হয়েছিল। একটি গান ছাড়া সাড়ে তিন মাসে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। পরে নানা কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। সিনেমার এই গানের কাজ শেষ করেই মুক্তির প্রস্তুতি নেওয়া হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments