Friday, March 24, 2023
বাড়িConutrywideরহস্যের জন্ম দিয়ে নিখোঁজ হওয়া সেই পুলিশ সদস্যের স্ত্রী উদ্ধার

রহস্যের জন্ম দিয়ে নিখোঁজ হওয়া সেই পুলিশ সদস্যের স্ত্রী উদ্ধার

Ads

অবশেষে আলোচিত সেই চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় নিখোঁজ পুলিশ সদস্যের স্ত্রীর সন্ধান পাওয়া গেছে।এর আগে তার স্ত্রী নিখোঁজের পর থেকেই নানা আলোচনা শুরু হয়েছিল। তবে গত সোমবার রাত ১০টার দিকে আনোয়ারা উপজেলা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে ওই নারীকে আদালতে পাঠায় পুলিশ। বিকেলে আদালত তাকে সেফ হোমে পাঠিয়ে দেন।

গত ১৪ জানুয়ারি উপজেলার কোদালা ইউনিয়নের পূর্ব কোদালা মোহাম্মদপুর ৮ নম্বর ওয়ার্ড এলাকায় রিপা আক্তার (২১) নামে এক গৃহবধূ শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হন। এ ঘটনায় শ্বশুরবাড়ির লোকজন ও বাপের বাড়ির লোকজন পালাক্রমে অভিযোগ করেছে।

গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগ, টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার নিয়ে অন্য কারও সঙ্গে পালিয়ে গেছে। তবে যৌতুকের জন্য তাকে নিখোঁজ বলে অভিযোগ করেছেন গৃহবধূর বাবা।

গৃহবধূর স্বামী মুহাম্মদ সাইফুল ইসলাম রাঙ্গুনিয়ায় বসবাস করলেও তিনি খাগড়াছড়ির মহালছড়ির এপিবিএন (আমর্ড পুলিশ ব্যাটালিয়ন) এ থাকেন।

ওই গৃহবধূর স্বামী সাইফুল ইসলাম জানান, গত ১৫ জানুয়ারি তিনি খাগড়াছড়ির এপিবিএন, মহালছড়িতে কর্মরত ছিলেন। তার বড় ভাই তাকে মোবাইল ফোনে তার স্ত্রীর নিখোঁজের খবর জানায়। বাসায় এসে তিনি জানতে পারেন, ১৪ জানুয়ারি রাতে তার স্ত্রী বাসা থেকে বের হয়েছেন। যাওয়ার সময় নগদ ৪ লাখ টাকা ও ৪ ব্যাগ স্বর্ণালংকারও নিয়ে গেছে। পরে দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করি।

একদিকে পরকীয়া অন্যদিকে যৌতুকের অভিযোগে নিখোঁজ হওয়া সেই পুলিশ সদস্যর স্ত্রী নিখোঁজ এর বিষয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবায়দুল ইসলাম বলেন, প্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের আনোয়ারায় কথিত প্রেমিক প্রেমিকার বাড়ি থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভিকটিমকে আদালতে পাঠানো হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments