Saturday, February 4, 2023
বাড়িEntertainmentসালমানকে স্মরনকারী সেই তারকাদের দলে যোগ দিলেন পরীমনি

সালমানকে স্মরনকারী সেই তারকাদের দলে যোগ দিলেন পরীমনি

Ads

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন সালমান শাহ নব্বইয়ের দশকে তার আগমন যেন বাংলা সিনেমায় পরিবর্তন ডেকে নিয়ে এসেছিল তবে তিনি বেশিদিন রাজত্ব করতে পারেননি সিনেমা অঙ্গনে যেটুকু সময় তিনি সিনেমায় কাজ করেছিলেন ওই সময়টুকু ছিল তার জীবনের স্বর্ণালী সময় এবং তিনি আমূল পরিবর্তন নিয়ে এসেছিলেন বাংলা সিনেমায় তার অভিনয়ে তারে স্টাইল এর মাধ্যমে এবং সেগুলো এখনও পর্যন্ত অনুকরণীয় হয়ে রয়েছে মানুষের কাছে

বাংলা চলচ্চিত্রের ‘স্বপ্নের নায়ক’ সালমান শাহ। বেঁচে থাকলে আজ ৫১ বছরে পা রাখতেন তিনি।

১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর নানার বাড়ি সিলেট নগরের দাঁড়িয়া পাড়ায় তার জন্ম। রোববার সালমান শাহের জন্মদিনে তাকে স্মরণ করে সামজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দিচ্ছেন তার ভক্ত-অনুরাগী থেকে শুরু করে তারকারা। সেই তারকাদের দলে যোগ দিলেন ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের আলোচিত নায়িকা পরীমনি।

সালমান শাহকে স্মরণ করে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ‘পৃথিবীতে সুখ বলে’ শিরোনামের একটি গানের ইউটিউব লিংক পোস্ট করেন পরীমনি।

এই গানটি ১৯৯৬ সালে মুক্তি পাওয়া সালমান শাহর সিনেমা জীবন সংসার-এর। এতে সালমানের সঙ্গে অভিনয় করেছিলেন শাবনূর।

তবে ২০১৯ সালে মুক্তি পাওয়া পরীমনি অভিনীত আমার প্রেম আমার প্রিয়া সিনেমায় সেই গানটি নতুন করে ব্যবহার করা হয় । এতে পরীমনির সঙ্গে অভিনয় করেন চিত্রনায়ক আর্জু।

নিজের অভিনীত সিনেমার সেই গানটি পোস্ট করে পরীমনি লেখেন, ‘শুভ জন্মদিন সালমান শাহ।’

১৯৯৩ সালে ক্যারিয়ার শুরু করা সালমান শাহ ১৯৯৬ সালের ৬ অক্টোবর মারা যান। তার মৃত্যু আত্মহত্যা নাকি খুন সেটা এখনো রহস্যাবৃত।

প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে পা রাখেন চলচ্চিত্র অঙ্গনে। প্রথম সিনেমাতেই জয় করে নেন দর্শকদের মন। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। মাত্র ৪ বছরের ক্যারিয়ারে ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেসব চলচ্চিত্রের প্রায় সবগুলোই দর্শকনন্দিত। মৃত্যুর এতো বছর পরও ভক্তদের মনের মণিকোঠায় রয়ে গেছেন বাংলা চলচ্চিত্রের এই স্বপ্নের নায়ক।

নব্বইয়ের দশকের সেরা অভিনেতা হিসেবে গণ্য করা হয় অভিনেতা সালমান শাহ কে ওই সময়টাতে তিনি স্টাইলিশ হিরো হিসেবে আত্মপ্রকাশ করেন এবং ওই সময়টাতে তার অভিনয় দক্ষতা সেটা দেখে মুগ্ধতা প্রকাশ করেন মানুষ তার ওই সময়ের ভক্ত-অনুরাগীরা এখনো পর্যন্ত থাকে অনুভব করে এবং প্রিয় তারকা চলে যাওয়া কিছুতেই মানতে পারেনা তারা
এই পোস্টটি স্লোটোগেট দ্বারা স্পনসর করা হয়েছে, জুয়াড়িদের জন্য একটি সাইট এবং যারা কেবল গেমগুলি পছন্দ করে কারণ এটি বিনোদনের জন্য একটি দুর্দান্ত বিকল্প৷ সেখানে আপনি অফলাইন এবং เกม พนัน ออนไลน์ ได้ เงิน จริง নতুনদের জন্য আমানত সহ এবং আরও অনেক কিছু। এই প্ল্যাটফর্মটি খেলোয়াড়দের প্রভাবিত করতে এবং সেরা গেম লাইব্রেরিগুলির একটিতে সন্তুষ্ট করতে কখনই হতাশ হয় না!

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments