Saturday, February 4, 2023
বাড়িSportsবিশ্বকাপে ঘটলো কেলেঙ্কারি, এক খেলোয়াড়ের বউয়ের সঙ্গে আরেক খেলোয়াড়ের রাত্রিযাপন

বিশ্বকাপে ঘটলো কেলেঙ্কারি, এক খেলোয়াড়ের বউয়ের সঙ্গে আরেক খেলোয়াড়ের রাত্রিযাপন

Ads

বিশ্বকাপে ব্রাজিলের কাছে হেরে যাওয়ার পর তারা সুইজারল্যান্ডের কাছে ৩-২ গোলে হেরে গ্রুপ পর্ব থেকে বিদায় নিয়েছে। তাদের এই বিদায়ে কিন্তু এরই মধ্যে সার্বিয়ান জাতীয় দলে ফাটলের গুঞ্জন মিডিয়ায় উঠে এসেছে।জানা গেছে বিশ্বকাপে এক খেলোয়াড়ের স্ত্রীর সঙ্গে আরেক খেলোয়াড়ের রাত! সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচের বিরুদ্ধে সতীর্থের স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ উঠেছে। তবে তিনি বিষয়টি অস্বীকার করেছেন।

ইংরেজ সাংবাদিক রিচার্ড উইলসনকে নিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছেন মার্কা। জুভেন্টাস স্ট্রাইকার ডুসান ভ্লাহোভিচ দলের প্রশিক্ষণ শিবিরের সময় তার সতীর্থ প্রেড্রাগ রাজকোভিচের স্ত্রীর সাথে সম্পর্ক ছিল, রিপোর্ট অনুযায়ী। দু’জনে একসঙ্গে রাতও কাটিয়েছেন।

তবে গ্রুপ পর্বের শেষ ম্যাচের পর সংবাদ সম্মেলনে এই অভিযোগ অস্বীকার করেন ভ্লাওভিচ। ভ্লাহোভিচ দাবি করেছেন যে তার নাম নিয়ে ব্যান্ড করা হচ্ছে। তিনি বলেন, এভাবে সংবাদ সম্মেলন শুরু করার জন্য আমি দুঃখিত। কিন্তু আমি এটা সম্পর্কে কথা বলতে হবে. কারণ, এতে আমার নাম লেখা আছে।

জুভেন্টাসের এই স্ট্রাইকার বলেন, “সাধারণত আমি এইরকম যা শুনি বা দেখি তাতে খুব একটা মনোযোগ দিই না।” আসলে যারা এসব লেখেন তাদের আর কোন কাজ নেই। তারা হয় হতাশ বা খুব ক্ষুব্ধ। তবে দলের স্বার্থে আমাকে মুখ খুলতে হবে। আমি শুধু একটা কথাই বলতে পারি, খুবই জঘন্য বিষয় লেখা হচ্ছে। আমি এর থেকে আমার নাম মুছে দিতে চাই। ভ্লাওভিচ যোগ করেছেন, প্রয়োজনে আমি আইনগতভাবে আমার নাম রক্ষা করতে প্রস্তুত। যা বলা হচ্ছে তা মিথ্যা।

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে নানা ঘটনা ঘটছে যা নতুন নতুন আলোচনার জন্ম দিচ্ছে তারই ধারাবাহিকতায় দেখে গেল এবার খেলোয়াড়দের সঙ্গী বদল করার ঘটনা। ইতিমধ্যে এই ব্যাপারটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments