Saturday, February 4, 2023
বাড়িEntertainmentঘরে নতুন বৌ এসেছে, আগের শাকিব আর এখনকার শাকিবের আকাশ পাতাল পার্থক্য...

ঘরে নতুন বৌ এসেছে, আগের শাকিব আর এখনকার শাকিবের আকাশ পাতাল পার্থক্য : পূজা চেরি

Ads

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে নিয়ে আলোচনা যেন চলতেই থাকে এবং সেই সাথে বিভিন্ন কর্মকান্ডের জন্য সমালোচনা তো আছেই। তবে শাকিব এর সাথে কাজ করা প্রসঙ্গে পূজা চেরি বলেন, শাকিব ভাইয়া দিন দিন ইয়াং হয়ে যাচ্ছেন ‘ডেয়ারিং লাভার’ ছবিতে শাকিবের সঙ্গে একটি দৃশ্যে ‘শিশু শিল্পী’ হিসেবে অভিনয় করেছেন পূজা চেরি। সেই পূজাই এখন শাকিবের ‘গালুই’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন।

একসঙ্গে শুটিং করে ১০ বছর আগের শাকিব আর আজকের শাকিবের পার্থক্য দেখেছেন পূজা। তিনি বলেন, ‘শাকিব ভাই দিন দিন ইয়াং হচ্ছেন।’
ব্যাপক পরিবর্তন ঘটেছে। আগে এক ছিলেন, এখন অন্য। তাকে কাছ থেকে দেখেছি

তিনি সময়ের সাথে তাল মিলিয়ে চলতে পারেন। আমরা যদি একসঙ্গে কাজ না করতাম, আমি বুঝতে পারতাম না যে সে নিজেকে কতটা ভালোভাবে বজায় রেখেছে। একজন প্রকৃত শিল্পীর জন্য এটা অনেক বড় ব্যাপার।’

রোববার বিকেলে পূজা চেরি বলেন, গত ১লা অক্টোবর শাকিব ভাইয়ের সঙ্গে শুটিং করেছি। মালার চরিত্রে ঢুকতে গিয়ে কেমন লাগছে তা মাথায় রাখিনি। আমি নিজেকে মালা হিসেবে উপস্থাপন করি।

তবে বুঝতে পারি আমাদের শুটিংয়ে এত লোক ছিল। শাকিব ভাইয়াকে দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে আসেন লাখো মানুষ। ‘সুপারস্টার’ এমনই হওয়া উচিত। রোদে পুড়ে নদী পার হতেই আশপাশের জেলা থেকে লোকজন ছুটে আসে তার জন্য।

শাকিবকে দেশের চলচ্চিত্র জগতের ‘সুপারস্টার’ বলা হয়। দেশ ছাড়িয়ে দেশের বাইরেও উজ্জ্বল তার স্টারডম। তবে সহশিল্পী শাকিব খানকে ‘সেরা’ উল্লেখ করে পূজা বলেন, ‘সেই সেরা। তার সাথে কারো তুলনা চলে না।

আমাদের সিনেমায় সুপারস্টার হলেও সহ-অভিনেতা হিসেবে তিনি খুব সহযোগিতা করেন। এত ভালো মানসিকতা, সুন্দর আচরণ যে সত্য তা বলে বোঝাতে পারব না। তিনি কখনই এটা জানতে দেন না যে তিনি একজন সুপারস্টার। সহজেই গল্প আড্ডায় যোগ দিন। সব মিলিয়ে আমি মুগ্ধ।

সরকারি অনুদান পেয়েও ব্যাপক হারে ‘গালুই’ তৈরি করছেন খোরশেদ আলম খসরু। শাকিব-পূজা ছাড়াও অভিনয় করছেন আজিজুল হাকিম, সৌম চৌধুরী, আলী রাজ প্রমুখ। ছবিতে ঢুলী ও মাঝি চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। পরিচালনা করছেন জনপ্রিয় রোমান্টিক চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক। তার নির্দেশনায় প্রথমবারের মতো অভিনয় করছেন পূজা।

পূজা চেরি বলেন, “পোড়ামন ২-এর পরিচালক রায়হান রাফি ভাইয়ের সঙ্গে আমার বোঝাপড়া দারুণ। আমি যেভাবে ভাবি বা তিনি যেভাবে চান, আমি সেভাবেই অভিনয় করব। আমাদের মানসিকতাও একই রকম। তারপর আমি অন্যদের সঙ্গে বেশ কয়েকটি সিনেমা করেছি।

এতদিন পর অলীক ভাইয়ের মধ্যেও এই জিনিসটা পেলাম। আমি যা ভাবি বা অলীক ভাই পর্দায় যা চান তা একই থাকে। কিছু জিনিস আছে যা শুধু মনের মধ্যে ঘটে। ‘গালুই’ এমনই। আমি তৃপ্তি পাচ্ছি বলে শান্তি অনুভব করছি।

জামালপুর থেকে ঢাকায় ফেরার সময় পূজার সঙ্গে ফোনে কথা হয় তার। বলছিলেন, ১০ দিন শুটিং করে ঢাকায় ফিরছেন। শারদীয় দুর্গাপূজার কারণে ছুটিতে ঢাকায় আসছেন তারা। প্রতিমা বিসর্জনের পরই শুটিংয়ে ফিরবেন তিনি।

পূজা বলে এটা তার ধর্মের সবচেয়ে বড় উৎসব। সেজন্য আমি এটা মিস করতে চাইনি। সেজন্য ছুটিতে ঢাকায় এসেছি। এ বছর আমাদের বাড়িতে নতুন বউ এসেছে। পরিবারের সঙ্গে পুজোর কয়েকদিন একটু আরাম করব। কাছের আত্মীয়দের সাথে দেখা করব। ঢাকেশ্বরীসহ ঢাকার একাদি

উল্লেখ্য, বর্তমানে মিডিয়া পাড়াতে শাকিব খান এবং বাবলির বিয়ে এবং তাদের সন্তান নিয়ে নানা আলোচনা চলেছে এবং তার মধ্যে নতুন করে যোগ হয় অভিনেত্রী পূজা চেরির নাম যা নিয়ে পরবর্তীতে তুমুল আলোচনা শুরু হয়েছিল

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments