Saturday, February 4, 2023
বাড়িNationalনায়িকাগুলোর দোষ আছে, বুবলীর বাচ্চা নিতে হবে কেন, প্রোটেকশন কেন নাই :...

নায়িকাগুলোর দোষ আছে, বুবলীর বাচ্চা নিতে হবে কেন, প্রোটেকশন কেন নাই : ইলোরা গওহর

Ads

ঢাকায় সিনেমায় এখন সব থেকে আলোচিত বিষয়গুলোর মধ্যে একটি হচ্ছে শাকিব বুবলি এর গোপন বিয়ে। একের ওর এক আলোচনা হচ্ছে তাদের নিয়ে আলোচনা-সমালোচনা যেন থামছে না। আগুন জ্বলছে থেমে থেমে। এই একটু কমার দিকে গেলে সলতেটায় কোরোসিন ঢেলে দেন কেউ একজন। এবারও তাই করলেন অভিনেত্রী ইলোরা গওহর।

এদিন শাকিবের পক্ষ নিয়ে কথা শুনিয়ে দেন বুবলীকে।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত একটি ভিডিওতে ইলোরা বলেন, “অনেকেই জায়েদ খানের জন্য রক্তে লেখা চিঠি পাঠিয়েছেন। তাহলে শাকিব খান একজন সুপারস্টার। একজন মানুষকে থাকতে দেবেন না। আমি বলব, নায়িকাদের দোষ আছে। অপু প্রেম ছিল। বিশ্বাসের চেয়ে।কিন্তু বুবলী কেন বাচ্চা নেবে?কোনো প্রটেকশন নেয় নি কেন ?শাকিবকে ডুবানোর জন্য এটা করা হয়েছে।এখানে শাকিবের কোন দোষ নেই।

কিছুদিন আগে সাংবাদিক, অভিনেত্রী ও নাট্যকার ফাল্গুনী হামিদও একই সুরে কথা বলেছেন। তিনি বলেন, ‘শুধু শাকিব খান নন, অপু-বুবলীও ভুল করেছেন। অভিনয়ে আসার পরই কেন একজন সুপারস্টারের প্রেমে পড়তে হবে এবং সন্তান ধারণ করতে হবে?’ তিনি আরও বলেন, ‘শুধু সাকিবের দোষ নয়, এ ক্ষেত্রে মেয়েদেরও দোষ আছে।’ ফাল্গুনীর মুখ থেকে এমন কথা শুনে বুবলী খুব রেগে যায়। নিজের ফেসবুক পেজে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

অভিনেত্রী ইলোরা গওহরের এই বক্তব্যের পর সবার চোখ এখন বুবলির দিকে। দেখা যাক এবার তিনি কেমন প্রতিক্রিয়া দেখান।

উল্লেখ্য,সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন শাকিব খান এবং বুবলি প্রসঙ্গ মাঝে মধ্যেই উঠে আসে। গত ২৭ সেপ্টেম্বর অভিনেত্রী বুবলী তার বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। এরপরই তোলপাড় শুরু হয় নেট দুনিয়ায়। দুই দিন পর এই অভিনেত্রী জানান, তার সন্তানের বাবা শাকিব খান। কিছুক্ষণ পর শাকিব সন্তানের কথা স্বীকার করে বলেন, শেহজাদ খান বীর তার ছেলে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments