Monday, January 30, 2023
বাড়িEntertainmentএবার ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর ২৯ সেকেন্ডের ভিডিও প্রকাশ (ভিডিও)

এবার ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রীর ২৯ সেকেন্ডের ভিডিও প্রকাশ (ভিডিও)

Ads

ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ক্যারিয়ারে বেশ কিছু সিনেমা করে ব্যাপক আলোচনায় এসেছিলেন তিনি তবে হঠাৎ সিনেমা ছেড়ে এখন রাজনীতি নিয়ে ব্যস্ত হয়েছেন তিনি। সদ্য প্রকাশিত ভিডিওতে সেটাই দেখা যাচ্ছে। সম্প্রতি প্রকাশিত ভিডিওতে অভিনয় নয় রাজনীতি নিয়ে কথা বলেছেন মাহি।
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। বুধবার (১৮ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে নিজের ফেসবুক আইডি থেকে এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

২৯ সেকেন্ডের ভিডিও বার্তায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি বলেন, আসসালামু আলাইকুম চাঁপাইনবাবগঞ্জবাসী। আমি আপনাদের এলাকার মেয়ে মাহিয়া মাহি সরকার। গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রহনপুর ইউসুফ আলী সরকারী মাঠে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। আমি সেই মিটিংয়ে যাচ্ছি। আপনারাও দলে দলে যোগ দিন।

আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করেছে। গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৩টা। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

উল্লেখ্য, অভিনেত্রী মাহিয়া মাহি মূলত আলোচনায় এসেছিলেন তার প্রথম সিনেমা ভালবাসা আজকাল এর মধ্যে দিয়ে এর পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি একের পর এক সিনেমায় অভিনয় করে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments