Tuesday, January 31, 2023
বাড়িSportsএই পাক পেসার নাসিমের প্রেমেই পাগল ঊর্বশী, প্রকাশ্যে এল দুজনের ভিডিও

এই পাক পেসার নাসিমের প্রেমেই পাগল ঊর্বশী, প্রকাশ্যে এল দুজনের ভিডিও

Ads

বর্তমানে পাকিস্তান দল এশিয়া কাপের সুপার ফোরে অবস্তান করছে।সুপার ফোরে ইতিমধ্যে তারা এশিয়ার অন্যতম শক্তিশালী দল ভারতকে হারিয়েছে এবং গতকাল তারা আফগানদের সাথে লড়াই করে জয়লাভ করেছে,তবে পাকিস্থান দলে সম্প্রতি আলোচনায় এসেছে নবাগত পেসার নাসিম শাহ। দুর্দান্ত বোলিং করে সবার নজড় কেড়েছেন তিনি। এবার তার নামের সাথে বলিউডের আওভিনেত্রী উর্বশির নাম এসেছে।

গত কয়েকদিন ধরে বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা তাঁর ক্রিকেট প্রেমের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে বিরাজমান। এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে তিনি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কম আলোচনা করা হয়নি। অনেকেই মনে করছিলেন ভারতীয় উইকেটকিপার ব্যাটার ঋষভ পন্থ এবং তাঁর সঙ্গে ঠান্ডা যুদ্ধের কারণেই ঊর্বশী মাঠে গিয়েছিলেন। ৪ সেপ্টেম্বর আরও একবার ঊর্বশীকে ভারত বনাম পাকিস্তান ম্যাচে দেখতে পাওয়া গিয়েছিল। যদিও এবার তাঁর নজর ঋষভ পন্থ নয়, বরং পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহের উপরেই ছিল।পাক ক্রিকেটারের প্রেমে পাগল ঊর্বশী

ঊর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থের মধ্যে যে ঝামেলা চলছে, সেটা আজ আর গোটা বিশ্বের কাছে অজানা নয়। তবে এই ঝামেলার মধ্যেই মনে করা হচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের তরুণ পেসার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই বলিউড অভিনেত্রী। আর সেকারণেই তো ম্যাচের শেষে নাসিমের একটি ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন তিনি। এই ভিডিয়োয় নাসিমকে ক্রিকেট মাঠে দাঁড়িয়ে হাসতে দেখা যাচ্ছে। আর ঊর্বশী তাঁকে দেখে লজ্জায় লাল হয়ে যাচ্ছেন।
এই ভিডিয়োটি ঊর্বশীর একটি ফ্যান পেজ থেকে প্রথমে শেয়ার করা হয়েছিল। তারপর সেটা ঊর্বশী নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছিলেন। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে মিমের বন্যা বইতে শুরু করেছে। শুধুমাত্র এই ভিডিয়োটা দেখেই একাধিক ইউজার ঊর্বশীকে নিয়ে মজা করতে শুরু করেছেন। অন্যদিকে ঋষভ পন্থ সমর্থকদের হৃদয় ইতিমধ্যেই ভেঙে গিয়েছে।

যদিও ৪ সেপ্টেম্বর থেকে এখনও পর্যন্ত ভারত এবং পাকিস্তান যথাক্রমে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের বিরুদ্ধে খেলেছে। একদিকে যেখানে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারতে হয়েছে ভারতীয় ক্রিকেট দলকে, ঠিক সেই জায়গায় দাঁড়িয়ে গত ৭ সেপ্টেম্বর পাকিস্তান আবার আফগান ক্রিকেট দলকে হারিয়ে দিয়েছে। এবার এই কারণেও ঊর্বশী আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন। কয়েকজন ইউজার তো আবার এও বলতে শুরু করেছেন যে ঊর্বশীর বিরুদ্ধে কুকথা রটানো হচ্ছে। তাঁকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। নাসিম এবং ঊর্বশীর সঙ্গে দুরদুরান্ত পর্যন্ত কোনও সম্পর্ক নেই।

বয়সের পার্থক্য বলতে হলে, বর্তমানে ঊর্বশী রাউতেলা ২৮ বছর বয়সে পা রেখেছেন। অন্যদিকে নাসিমের বয়স মাত্র ১৯ বছর। ঋষভ পন্থের বয়স আবার ২৪ বছর। কয়েকজন ইউজার তো আবার তাঁদের মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক খোঁজারও চেষ্টা করছেন।

কী নিয়ে ঊর্বশী-ঋষভের লড়াই?
গুঞ্জন উঠেছিল যে একটা সময় নাকি ঊর্বশী রাউতেলা এবং ঋষভ পন্থ নিয়মিতভাবে একে অপরকে ডেট করতেন। যদিও পন্থ এই দাবি উড়িয়ে দিয়েছিলেন। সম্প্রতি একটি ইন্টারভিউয়ে ঊর্বশী মিস্টার আরপি’র নাম উল্লেখ করেছিলেন। তিনি নাকি ঊর্বশীর জন্য একটি হোটেলে ১০ ঘণ্টা অপেক্ষা করেছিলেন। ঊর্বশীর এই ইন্টারভিউ ভাইরাল হওয়ার পরে ঋষভ একটি ইনস্টা পোস্টে তাঁকে ‘দিদি’ বলে উল্লেখ করেন এবং তাঁর পিছু ছাড়ার অনুরোধ করেন। অন্যদিকে ঊর্বশীও ঋষভের নাম না করে বলেছেন, ‘ছোটো ভাইয়ের ব্যাট-বল খেলার দিকেই বেশি করে মনোঃসংযোগ দেওয়া উচিত।’

উল্লেখ্য, বলিউডের অন্যতম আলোচইট অভিনেত্রী উর্বশি রাউতেলা।তিনি মুলত আইটেম গানের মাধ্যমেই বেশি পরিচিতি পেয়েছিলেন এবং সেই ধারাবাহিকতায় অভিনয় করেছেন মিউজিক ভিডিওতে এবং সিনেমাতে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এই অভিনেত্রী বিভিন্ন সময় দেখা যায় বিতর্কিত হয়েছেন এবং এখোনো তিনি মাঝে মধ্যে বিভিন্ন কর্মকান্ডের জন্য বিতর্কিত হন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments