Saturday, February 4, 2023
বাড়িEntertainmentঅপু-বুবলির পর এবার উঠে এল তানজিন তিশার নাম, সুখবর হিসেবে আখ্যা দিলেন...

অপু-বুবলির পর এবার উঠে এল তানজিন তিশার নাম, সুখবর হিসেবে আখ্যা দিলেন নায়িকা নিজেই

Ads

সম্প্রতি বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা সাকিব খানকে নিয়ে বিতর্ক তৈরী হয়েছে তবে নানা বিতর্কের মধ্যে শাকিব খান নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। অপু-বুবলী-পূজা এই তিন নায়িকা শাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর গুঞ্জন। তাই সাধারণ দর্শক থেকে নেটিজেন সবাই ভাবছেন নতুন কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন এই নায়ক। তবে গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে, শাকিবের নতুন নায়িকা হতে যাচ্ছেন তানজিন তিশা।

আর এই গুঞ্জন থেকেই শাকিব-তিশার ভক্তরা তাদের প্রিয় তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন। সরব হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। তবে সব গুজব উড়িয়ে দিয়ে বিব্রতকর প্রতিক্রিয়া দিয়েছেন তানজিন তিশা। তিনি বলেন, ‘আমি যদি একটি সিনেমা করি, সেটা ভালো খবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে সিনেমা করবো। আশা করি কেউ গুজব বা ভুয়া খবর ছড়াবেন না। সবাইকে ধন্যবাদ.’
রায়হান রাফি জানান, শাকিব ভাইকে নিয়ে নতুন একটি সিনেমার ঘোষণা দেওয়া হয়েছে। ছবির নামসহ বাকি তথ্য আয়োজনের পর দ্রুত জানাবো। নভেম্বরের শেষ বা ডিসেম্বরের শুরুতে ছবির শুটিং শুরু করব। তবে নায়িকা নিয়ে এখনই কিছু বলতে চাই না। আর তানজিন তিশার তথ্য সত্য নয়।

উল্লেখ্য, চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নির্মাতা রায়হান রাফির একটি সিনেমায় অভিনয় করবেন সাকিব খান এমন খবর তিনি তার ভক্তদের উদ্দেশে দিয়েছেন এবং তা নিয়ে নানান মিশ্র প্রতিক্রিযা দেখা যাচ্ছে বিশেষ করে এই সিনেমায় নায়িকা হচ্ছেন তানজিন তিশা এমন খবর শোনার পর থেকে এই আলোচনা আরো বেশি বেগবান হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments