Monday, January 30, 2023
বাড়িSportsহটাৎ গ্রেফতার হলেন কাতার বিশ্বকাপে অধিনায়কত্ব পাওয়া ব্রাজিলিয়ান ফুটবল তারকা

হটাৎ গ্রেফতার হলেন কাতার বিশ্বকাপে অধিনায়কত্ব পাওয়া ব্রাজিলিয়ান ফুটবল তারকা

Ads

বিশ্বকাপ থেকে কোয়াটার ফাইনালে বিদায় নিয়েছিল ল্যাটিন আমেরিকার দেশ ব্রাজিল। এর পর তেমন আলোচনা না হলেও ব্রাজিলিয়ান ফুটবল তারকা দানি আলভেসের বিরুধ্যে উঠে আসে একটি অভিযোগ যা নিয়ে আবারো আলোচন শুরু হয়। মূলত ত&রুণীকে বিরক্ত করার অভিযোগে আলভেজকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সময় শুক্রবার সকালে স্পেনের পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তরুণী অভিযোগ করেছেন যে বার্সেলোনার কিংবদন্তি আলভেস গত ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে অনুমতি ছাড়াই তাকে বিরক্ত করার অভিযোগ

তবে অভিযোগ অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। তার মুখপাত্র বলেছেন, আসলে এমন কিছুই ঘটেনি।

 

ঘটনার আকস্মিকতায় প্রথমে হতবাক ওই তরুণী। পরে বন্ধু ও নিরাপত্তারক্ষীদের ডেকে পাঠান। কিছুক্ষণের মধ্যেই নাইট ক্লাব ছাড়লেন দানি আলভেজ।

একপর্যায়ে দানি আলভেজের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন ওই তরুণী। বার্সেলোনার আদালত বলেছে, আলভেসের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হবে।

ইউরোপা প্রেসের উদ্ধৃতি দিয়ে ফোর্বস তাদের প্রতিবেদনে লিখেছে যে মোসোস ডি’এসকোয়াড্রা কাতালান পুলিশ ৩৯ বছর বয়সী ফুটবলারকে গ্রেপ্তার করে বার্সেলোনার আদালতে নিয়ে গেছে। সেখানে তাকে বিচারকের সামনে হাজির করা হবে।

একজন বিচারক সিদ্ধান্ত নেবেন  তদন্ত চলাকালীন আলভেসকে জামিনে মুক্তি দেওয়া হবে নাকি কারাগারে রাখা হবে।

গত সপ্তাহে অ্যান্টেনা এর সাথে একটি সাক্ষাত্কারে, আলভেস নাইট ক্লাবে থাকার কথা স্বীকার করেছেন তবে এই জাতীয় কোনও ব্যবহার অস্বীকার করেছেন।

“আমি নাচ করছিলাম এবং কাউকে আক্রমণ না করেই ভালো সময় কাটাচ্ছিলাম,” তিনি বলেন। আমি জানি না সেই মহিলা কে…আমি একজন মহিলার সাথে এটা কিভাবে করতে পারি?

উল্লেখ্য, গত ডিসেম্বরে ক্যামেরুনের বিপক্ষে কাতার বিশ্বকাপের ম্যাচে ব্রাজিলের অধিনায়কত্ব করেন আলভেস। সেই ম্যাচে নেতৃত্ব দিয়ে বিশ্বকাপে সবচেয়ে বেশি বয়সী অধিনায়ক হয়েছিলেন ৩৯ বছর বয়সী এই ফুটবলার।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments