Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentএবার জনপ্রিয় এক অভিনেতার সাথে বুবলীর গোপন ভিডিও ফাঁস

এবার জনপ্রিয় এক অভিনেতার সাথে বুবলীর গোপন ভিডিও ফাঁস

Ads

বাংলাদেশের অন্যতম আলোচিত অভিনেত্রী শবনম বুবলি। অভিনয়ের পাশাপাশি তিনি ব্যাক্তিগত জীবনেও বেশ আলোচিত অভিনেতা সাকিব খান এর সাথে বৈবাহিক সম্পর্কে জড়িয়ে বেশ সমালোচনা কুড়িয়েছিলেন। তবে সেসব কিছু উপেক্ষা করে এবার নিজেকে অভিনয়ের দিকে মনোযোগী করছেন তিনি।

প্রথমবার জুটি বেঁধেছেন রাজ ও বুবলী। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘দেওয়ালের দেশ’-এ দেখা যাবে তাদের। প্রযোজনায় রয়েছেন মিশুক মনি।

যদিও এটি গোপনে শ্যুট করা হয়েছিল, তবে ছবিটির লুক এবং বেশ কয়েকটি দৃশ্য ভাইরাল হয়েছে। ফাঁস হওয়া একটি স্থিরচিত্রে রাজকে কোঁকড়ানো চুলে নিজেকে স্টাইল করতে দেখা যায়। কালো গোঁফ নিয়ে তিনি খুবই সাধারণ। যেখানে বুবলী চা হাতে রাজের দিকে তাকিয়ে আছে। রাজও তাকিয়ে আছে নায়িকার দিকে। আরেকটি ছবিতে দেখা যায়, চেয়ারের হাতলে মাথা রেখে ঘুমাচ্ছেন বুবলী। রাজ তার পাশে বসে আছে। অবশ্য সেখানে তার গোঁফ বেশ বড়।

লুক ফাঁস প্রসঙ্গে প্রযোজক মিশুক মনির বলেন, ‘কেউ একজন গোপনে শুটিং সেট থেকে একটি ভিডিও রেকর্ড করে সেই ভিডিও টিকটকে আপলোড করেছে। সেখান থেকে স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। শুটিং শেষে প্রেস মিটের পর অফিসিয়াল লুক প্রকাশ করব।

 

জানা গেছে, গত ৫ ডিসেম্বর থেকে রাজধানীর বিভিন্ন স্পটে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। বুবলী এরই মধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তার সঙ্গে শফিকুল রাজ অভিনয় করবেন তা তিনি জানতেন না। পরে পরিচালকের কাছ থেকে রাজ সম্পর্কে জানতে পারেন।

রাজের সঙ্গে জুটি হওয়া প্রসঙ্গে বুবলী বলেন, রাজের সঙ্গে এটি আমাদের প্রথম কাজ। শুটিংয়ের সময় আমার মনে হয়েছিল, রাজ অনেক প্রতিভাবান অভিনেতা। প্রতিটি দৃশ্য নিখুঁতভাবে করতে চান। আর সিনেমার গল্পটা আমার এত ভালো লেগেছে যে আমি সারাক্ষণ আমার চরিত্র নিয়ে ভাবতাম।

উল্লেখ্য, সরকারি অনুদানের ছবি নিয়ে মানুষের মধ্যে নানা উৎসাহ দেখা যায় এবারের ‘দেয়ালের দেশ’ নামের একটি সিনেমা আসছে যেটি নিয়ে ইতোমধ্যে শুরু হয়েছে নানা আলোচনা ২০২০ -২১ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে; ছবিটি প্রযোজনা করছেন মাহফুজুর রহমান। চলতি বছরের মার্চে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments