Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentএবার ছেলের নাম কে দিয়েছে জানালেন বুবলি

এবার ছেলের নাম কে দিয়েছে জানালেন বুবলি

Ads

বুবলি এবং শাকিব খানকে নিয়ে আলোচনা থামছেই না। গোপন বিয়ে এবং সন্তান সবকিছু মিলিয়ে নিত্য নতুন আলোচনা উঠছে তাদের নিয়ে এরই মধ্যে বুবলি তার সন্তান সেজাদ খান বীর এর সাথে সময় কাটানোর বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন যা ভক্তরা বেশ পছন্দ করছে।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চলতি মাসেই প্রকাশ্যে এল শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর। এর আগে বুবলীর বেবি বাম্পের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়। কিন্তু অবশেষে তারা নিজেরাই এই রহস্য ফাঁস করেছেন। জনপ্রিয় এই তারকা দম্পতির সন্তানের নাম শেহজাদ খান বীর।

বর্তমানে বীরের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন অভিনেত্রী বুবলী। ফেসবুকে নিজের সঙ্গে বীরের ছবি আপলোড করছেন প্রতিনিয়ত। কখনও পাঞ্জাবি, টুপি আবার কখনও জিন্স, হুডি, রোদ চশমা ও ঠাণ্ডা চেহারায় দেখা যায় ছোট্ট নায়ককে। এছাড়া সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন এই নামের পেছনের গল্প। তিনি বলেন, ছেলের বাবা নাম দিয়েছেন শেহজাদ খান। ছেলের নাম রাখতে চেয়েছিলেন। এ সময় আমাকে নামের তালিকা তৈরি করতে বলা হয়। তাকে একটা তালিকা দিলাম। তালিকার এক নম্বরে ছিল এই নাম। নামটা আমারও ভালো লেগেছে। তিনি এই নাম পছন্দ করেন. এই নামেরও একটি অর্থ আছে। এটি একটি আরবি শব্দ। অর্থ রাজার পুত্র। এবং বীর নামটি আমি এবং আমার মা রেখেছি। নাম দেওয়ার কারণও ছিল।

তিনি আরও বলেন, “আমি যখন ‘বীর’-এর শুটিং করছিলাম, তখন বাবু আমার পেটে ছিল। আমি সেই অবস্থায় শুটিং করেছি। অন্য কথায়, শুটিংয়ের সময় বাবা, মা এবং সন্তানরা সবাই একসঙ্গে ছিল। চলচ্চিত্রে লড়াই করেছি, নেচেছি কোনো সমস্যা হয়নি। বলতে পারেন বীরের মতো আমার ছেলেও শুটিংয়ের সময় আমার সঙ্গে থেকেছে। তা ছাড়া জন্মের মাসটিও ছিল স্বাধীনতার মাস- মার্চ। সব মিলিয়ে আমি আর আমার মা এই নাম রেখেছি।” বুবলী বর্তমানে তার বাবা-মায়ের সাথে বসবাস করছেন।তিনি বলেন, নানা, ননী ও মামার সঙ্গে বীরের সম্পর্ক ভালো।

বুবলী বলেন, সারাক্ষণ ‘নানুমা’, ‘নানুমা’ ডাকে। কিন্তু আমি মাম্মি , ড্যাডি শেখাই না. মা, বাবা- এভাবে ডাকতে শেখো। পরিস্থিতির কারণে তার জন্ম বাংলাদেশের বাইরে। তবে আমি চাই বাংলাদেশি সত্তা থাকুক। বাড়িতে সে ডাকে ‘মা’, ‘বাবা’, ‘নানুমা’, ‘নানাভাই’। নানুমার সাথে একটু আড্ডা না হলে সে নানাভাইয়ের কাছে গিয়ে চুপচাপ বসে থাকে। মাঝে মাঝে দুষ্টুমি। বাড়িতে সাধারণত মা আমাকে ‘বুবন’ বলে ডাকেন। কয়েকদিন আগে আমি আমার রুমে ছিলাম। মা কোনো কাজে আমাকে ‘এই বুবলি’ বলে ডাকলেন । সে আমার পাশে বসে গেম খেলছিল। মাকে ভেঙিয়ে সে ভাঙা ভাঙা গলায় বলছে, ‘এই বুবলী! এই বুবলী!’ হা হা হা। আমি ওর মুখে এ কথা শুনে কিছুটা ইমোশনাল হয়েছিলাম।”

প্রসঙ্গত,বীর সিনেমার শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন এবং সেখান থেকে গোপনে বিয়ে এরপর বুবলির গর্ভে আসে সন্তান পরবর্তীতে তিনি চলে যান আমেরিকাতে এবং সেখানে তিনি সন্তান জন্মদান করে ২ বছর সেখানে অবস্থান করেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments