Saturday, February 4, 2023
বাড়িEntertainmentএবার অশালীন পোশাকে একতা কাপুর, সামাজিক মাধ্যমে সমালোচনার ঝড় (ভিডিও)

এবার অশালীন পোশাকে একতা কাপুর, সামাজিক মাধ্যমে সমালোচনার ঝড় (ভিডিও)

Ads

বলিউডের জনপ্রিয় পরিচালক একতা কাপুর। সিনেমার মাধ্যমে তিনি আলোচনায় থাকেন সবসময় তবে তার ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ লোচনা সমালোচনা হয়ে থাকে। এবারেও তেমনটি নিয়েছে একতা কাপুর আবারও তার পোশাকের জন্য নেট দুনিয়ার চরম বিদ্রুপের মুখোমুখি হয়েছেন। কালো এবং বেইজ লং গাউন পরা একতার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তা দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, জামাকাপড় কিনে তারা কি কোনোভাবে সাহায্য করতে পারেন?

বলিউড তারকাদের পার্টি সবই ফ্যাশন নিয়ে। নানা ধরনের পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন তারকারা। শনিবার (৭ জানুয়ারি) রাতে ঋদ্ধি ডোগরার পার্টিতেও হাজির হয়েছিলেন জনপ্রিয় প্রযোজক একতা কাপুর। মুখে হাসি নিয়ে পাপারাজ্জিদের সময় দেন তিনি। কিন্তু এটা যে বুমেরাং হয়ে যাবে তা হয়তো তিনি ভাবেননি।

ভিডিওতে একতাকে সাটিন ম্যাক্সি ড্রেস পরে গাড়ি থেকে নামতে দেখা যায়। সে পোশাক ঠিকঠাক করার চেষ্টা করল। তিনি এই পোশাকের সাথে কিছুটা সতর্ক ছিলেন। নিজেকে স্বাভাবিকভাবে মেলাতে পারছেন না। আর তা দেখেই নানা মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। একজন লিখেছেন, যখন ভালো পোশাক পরতে পারবেন না, তখন আয় করে কী লাভ! অন্য একজন নেটিজেন দাবি করেছেন যে একতা কাপুর এই পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করছেন না।

আরেকজন একধাপ এগিয়ে বললেন, একতাকে দোদ্রির কুস্তিগীরের মতো লাগছে। কেউ কেউ তাকে নতুন পোশাক কেনার ইচ্ছাও প্রকাশ করেছেন। অনেকের দাবি, একতা কাপুরের একজন ভালো স্টাইলিস্ট দরকার।

উল্লেখ্য, এর আগেও একতার পোশাক পছন্দ এবং ফ্যাশন সেন্স নিয়ে প্রশ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন তিনি । অনেকে ব্যঙ্গাত্মকভাবে বলেছিলেন যে তিনি বুঝতে পারেন না কোন পোশাকটি তার জন্য উপযুক্ত। তবে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি এই নির্মাতা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments