Monday, January 30, 2023
বাড়িEntertainmentএবার প্রকৃত ঘটনা জানাতে বুবলির মতো পূজাও সাংবাদিকদের কাছে চাইলেন সময়

এবার প্রকৃত ঘটনা জানাতে বুবলির মতো পূজাও সাংবাদিকদের কাছে চাইলেন সময়

Ads

শাকিব খান এবং পূজা সারিকে নিয়ে মিডিয়ায় নতুন গুঞ্জন শুরু হয়েছে এবং দুজনেই এখনো এই বিষয়ে তেমন কিছু বলেননি। মূলত গোলুই’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি হিসেবে পর্দায় আসেন শাকিব খান ও পূজা চেরি। এরপর থেকেই তাদের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয়।

শুক্রবার (৭ অক্টোবর) সারাদেশে মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত ‘হৃদিতা’। সিনেমার প্রচারণায় অংশ নিতে রাজধানীর বিভিন্ন সিনেমা হল ঘুরে দেখেন পূজা। এ সময় সাংবাদিকদের মুখোমুখি হন এ অভিনেত্রী। শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে তাকে প্রশ্ন করা হয়। সরাসরি কিছু না বলে প্রসঙ্গ এড়িয়ে যেতে চান পূজা।
পূজা চেরি হেসে বললেন, আমাকে এখন হল ভিজিটে যেতে হবে। এ বিষয়ে এখন কিছু বলতে চাই না। কোন মন্তব্য নেই.

পূজা বলেন, এত কথা বললে আমি বিব্রতকর অবস্থায় পড়ে যাব। এখন যেহেতু আমি চলচ্চিত্রে আছি, আমি হৃদিতা সম্পর্কে কথা বলব। এখন পর্যন্ত আমি খুবই ইতিবাচক। কারণ, যারা আমার ফ্যান-ফলোয়ার, যারা আমার শুভাকাঙ্খী, যারা আমাকে পছন্দ করেন, তারা ইতিবাচক। আর যারা আমাকে পছন্দ করেন না, তারা এড়িয়ে যেতে পারেন।

এ বিষয়টি প্রকাশ না করলে গুজব বাড়বে-সাংবাদিকদের উদ্দেশে পূজা বলেন, আমি ভালো সময় খুঁজে এ বিষয়টি পরিষ্কার করব। সাংবাদিকদের উদ্দেশ্যে পূজা বলেন, ইতিবাচক থাকুন। সিনেমার একটি শ্বাস প্রবাহিত হচ্ছে, এই বাতাসটি নষ্ট করবেন না, আমরা এটিকে বয়ে যেতে দিই। আমি একটা ভালো কাজ করতে চাই। ভালো কাজ করে মানুষের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

শাকিব খানের সঙ্গে প্রেমের প্রসঙ্গ এড়িয়ে যাওয়াটা নেটিজেনরাও ভালো দেখছেন না। অনেকেই বলছেন, পুজো কেন এড়িয়ে যাচ্ছেন চেরির বিষয়টি বড় প্রশ্ন। তাদের মধ্যে কিছু না থাকলে সরাসরি উত্তর দেওয়া উচিত ছিল এই নায়িকার।

তবে এসব গুজব উড়িয়ে দিয়েছেন শাকিব খান নিজেই। সাকিব এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি মাত্র দুজনকে বিয়ে করেছেন। বাকি সব খবর গুজব।

উল্লেখ্য, ঢাকায় সিনেমাতে শাকিব খানের নায়িকা হিসেবে এসেছিলেন অভিনেত্রী শবনম বুবলি এর পর তাদের প্রেম এবং বিয়ে তবে সবটাই হয়েছে গোপনে এরপর তাদের ঘরে আসে পুত্র সন্তান। তবে প্রথম দিকে কিছু জানা না গেলেও আস্তে আস্তে প্রকাশ্যে এসেছে সেসব খবর।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments