Monday, January 30, 2023
বাড়িConutrywideএবার কপাল পুড়ল 'বেঁচে আছেন, শুকরিয়া করে চলে যান’ বলা সেই ওসির

এবার কপাল পুড়ল ‘বেঁচে আছেন, শুকরিয়া করে চলে যান’ বলা সেই ওসির

Ads

সম্প্রতি সামাজিক জোগাজোগ মাধ্যমে একজন ওসির ‘বিরূপ’ মন্তব্য নিয়ে বেশ আলোচনা সমালোচনা শুরু হয়েছিল অবশেষে সেই নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদারকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। ভুক্তভোগীর লিখিত অভিযোগ গ্রহণ না করে উল্টো ‘বিরূপ’ মন্তব্য করায় গতকাল শুক্রবার রাতে তাকে প্রত্যাহার করে নরসিংদী জেলা পুলিশ লাইনসে যুক্ত করা হয়। তার বিররীতে নরসিংদী মডেল থানার নতুন ওসি হিসেবে যোগ দিয়েছেন আবুল কাশেম ভূঁইয়া।

অতিরিক্ত পুলিশ সুপার (নরসিংদী সদর সার্কেল) ফারিয়া আফরোজ বলেন, ‘আমি শুনেছি, প্রশাসনিক কারণে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শুক্রবার রাতেই নরসিংদী মডেল থানার ওসির দায়িত্ব থেকে মো. ফিরোজ তালুকদারকে প্রত্যাহার করা হয়েছে। গতকাল রাতেই নতুন ওসি আবুল কাশেম ভূঁইয়াকে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ১০ সেপ্টেম্বর রাতে বাসের টিকিট না পেয়ে ভৈরব থেকে প্রাইভেটকারে ঢাকায় আসছিলেন একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা আল-মামুন। সেসময় যাত্রী ছদ্মবেশে থাকা ৪ ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। গাড়িটি নরসিংদীতে আসার পর তার হাত-পা ও চোখ বেঁধে, গলায় ছুরি ধরে পকেটে থাকা মোবাইল ও মানিব্যাগ কেড়ে নেয় ছিনতাইকারীরা।

পরে হত্যার হুমকি দিয়ে মানিব্যাগে থাকা ব্যাংকের কার্ডের পিন নম্বর জেনে নরসিংদীর ভেলানগর ডাচ-বাংলা ব্যাংকের বুথ থেকে ১ লাখ ৯১ হাজার টাকা তুলে নেয় ছিনতাইকারীরা। একপর্যায়ে ২০০ টাকা পকেটে দিয়ে আল-মামুনকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাবুরহাট এলাকার একটি হোটেলের সামনে হাত-পা বাঁধা অবস্থায় ফেলে পালিয়ে যায়।

পরে জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে নরসিংদী মডেল ও মাধবদী থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। ২ থানার পুলিশ সদস্যরা কথা বলে তাকে মাধবদী থানায় নিয়ে যান। কিন্তু থানায় কোনো অভিযোগ না নিয়ে তাকে ঢাকার একটি বাসে তুলে দেওয়া হয়।

ঘটনার ৪ দিন পর এ বিষয়ে একটি লিখিত অভিযোগ নিয়ে আবার নরসিংদীতে যান আল-মামুন। মামুন জানান, তার লিখিত অভিযোগ দেখে নরসিংদী মডেল থানার ওসি বলেছিলেন, ‘আপনি ব্যাংকে চাকরি করেন, এই ভুল কেমনে করলেন? বেঁচে আছেন, শুকরিয়া করে চলে যান।’

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর রাতে বাসের টিকিট না পেয়ে ভৈরব থেকে প্রাইভেটকারে ঢাকায় আসছিলেন একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা আল-মামুন। ওই সময় তিনি ছিনতায়ের কবলে পরে নিজের মোবাইল নগদ অর্থ হারান এবং তার কার্ডের পিন জেনে নেয় ছিনতাইকারীরা।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments