Monday, January 30, 2023
বাড়িEntertainmentএবার নায়িকা মাহির ‘কাণ্ডে’ বিব্রত আ.লীগ নেতাকর্মীরা

এবার নায়িকা মাহির ‘কাণ্ডে’ বিব্রত আ.লীগ নেতাকর্মীরা

Ads

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি এবার নিজেকে রাজনীতিতে যুক্ত করছেন যা নিয়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা শুরু হয়েছে ।এদিকে তিনি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন। গত সোমবার বিকেলে নাচোল রেলস্টেশনে এবং মঙ্গলবার বিকেলে গোমস্তাপুরের রহনপুর বাজারে আসন্ন উপ-নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে গণসংযোগ করেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে নির্বাচনী প্রচারণা।

বুধবার মাহি তার ফেসবুক পেজে একটি নির্বাচনী পোস্টার পোস্ট করেন। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তার পোস্টার।

তবে, মাহির কর্মকাণ্ডে তৃণমূল এ লিগ বিব্রত। কারণ চলতি বছরের অক্টোবরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়ে রাজশাহী-১ (তানোর, গোদাগাড়ী) আসনে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ও গণসংযোগ শুরু করেন মাহি।

কিন্তু হঠাৎ করে গত সোমবার থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আবারো গণসংযোগ ও পথসভা শুরু করেন তিনি। এ সময় তিনি নৌকার মনোনয়ন ও ভোট চেয়ে বক্তব্য রাখেন।

তাই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট উপজেলার তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা মাহীর এমন কর্মকাণ্ড ভালোভাবে নেয়নি। চাঁপাইনবাবগঞ্জ উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন নিয়ে হঠাৎ তৎপর হওয়ায় তা ভালোভাবে দেখছেন না তৃণমূলের নেতাকর্মীরা।

তাদের দাবি, আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচনে আওয়ামী লীগের পরীক্ষিত নেতাকে নৌকার মনোনয়ন দিতে হবে।

নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের বলেন, রাজনীতির সুষ্ঠু প্রক্রিয়া আছে। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগে আসার পর মাহিয়া মাহি এসব কর্মকাণ্ড করেছেন। আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ব্যক্তিদের মনোনয়ন দেওয়া হলে একসঙ্গে কাজ করব।

গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ন রেজা যুগান্তরকে বলেন, মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ আওয়ামী লীগের কোনো পদে নেই। তার গণসংযোগে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী উপস্থিত ছিলেন না।

নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বলেন, আওয়ামী লীগ দেশের ইতিহাসে একটি পুরনো ও জনপ্রিয় রাজনৈতিক দল। তাই যে কেউ এ দলের মনোনয়ন চাইতে পারেন। তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা রাজনৈতিক চিন্তাভাবনা করে নৌকার মনোনয়ন দেবেন বলে আমরা আশা করছি।

তিনি বলেন, মাহিয়া মাহির সঙ্গে স্থানীয় তৃণমূল নেতাকর্মীদের কোনো সম্পর্ক নেই। তিনি যেমন আমাদের কাউকে চেনেন না, তেমনি রাজনৈতিক অঙ্গনেও আমরা তাকে দেখিনি। নির্বাচনের এক মাস আগে হঠাৎ করেই মাঠে সক্রিয় হয়ে ওঠেন তিনি।

নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, আমরা মনে করি রাজনীতির সঙ্গে সম্পৃক্ত কাউকে মনোনয়ন দেওয়া হলে আওয়ামী লীগের জন্য বিপদ সংকেত বয়ে আনবে। নিজ নিজ যোগ্যতায় দলে অবস্থান করছেন।আশা করি তাদের একজন মনোনয়ন পাবেন।

তবে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান বলেন, মনোনয়ন চাওয়া নাগরিকের অধিকার। আওয়ামী লীগকে সমর্থন করলে যে কেউ আওয়ামী লীগের মনোনয়ন চাইতে পারেন। মাহি সম্ভবত আওয়ামী লীগের সাংস্কৃতিক কমিটিতে আছেন। তিনি যদি বঙ্গবন্ধুর আদর্শ বহন করে রজনীতে আসতে পারেন, তাহলে তিনি যেন না আসেন। আমি ব্যক্তিগতভাবে মনে করি যে কেউ জয় বাংলা স্লোগান দিয়ে রাস্তায় নামতে পারে।

এর আগে নির্বাচন নিয়ে অভিনেত্রী মাহি বলেন, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন কিনবো।

বললেন, আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আমার রাজনীতিতে আসার স্বপ্ন পূরণ করুন। আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমি নারী ও শিশুদের জন্য নিজেকে উৎসর্গ করতে চাই।

উল্লেখ্য,বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতী মাহিয়া মাহি। দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে নিজেকে করেছেন জনপ্রিয়। ব্যাক্তিজীবনে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করার পর আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হন ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী। কয়েকদিন আগে আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ‘বঙ্গবন্ধু নাগরিক জোট’-এর কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আহ্বায়কের দায়িত্ব পান তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments