Monday, January 30, 2023
বাড়িConutrywideএবার কপাল পুড়লো সোনালী ব্যাংকের গ্রাহকের

এবার কপাল পুড়লো সোনালী ব্যাংকের গ্রাহকের

Ads

বিভিন্ন সময় দেখা যায় রাস্তাঘাটে নানা ধরণের অনাকাঙ্খিত ঘটনা ঘটে তারই ধারাবাহিকতায় এবার সোনালী ব্যাংক এর এক গ্রাহকের ব্যাগ কেটে লক্ষ টাকা নিয়ে যাওয়ার ঘটনা ঘটে গেছে। জানা গেছে ওই গ্রাহকের ব্যাগ এ এক লাখ টাকা ছিল। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জ শহরের কোর্টগাঁও এলাকায়। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

ওয়ালটনের ডিলার মেগা ইলেকট্রনিক্সের মালিক গাজী আশরাফুল আলম, লিটনের ব্যবস্থাপক মো. কালামের কাছ থেকে টাকা হারিয়ে গেছে।

মেগা ইলেকট্রনিক্সের মালিক গাজী আশরাফুল আলম লিটন জানান, সকালে তার ব্যবস্থাপক মো. কালাম কাপড়ের একটি ব্যাগে ৫ লাখ টাকা নিয়ে সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাখায় জমা দিতে যান।

ব্যাংকের কাউন্টারের সামনে দাঁড়িয়ে জমার রশিদ লিখছিলেন তার ব্যবস্থাপক। এ সময় আগে থেকে অভিযানে থাকা চোরের দল ম্যানেজারের ব্যাগ কেটে এক লাখ টাকার বান্ডিল নিয়ে চলে যায়। রশিদ লেখার পর কাউন্টারে টাকা দিতে গেলে তিনি বুঝতে পারেন ব্যাগ থেকে টাকা নেই।

সোনালী ব্যাংক মুন্সীগঞ্জ শাখার প্রিন্সিপাল অফিসার শরিফউদ্দিন আহমেদ বলেন, আমরা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করেছি। দেখা যায়, ব্যাংকে ঢোকার সঙ্গে সঙ্গেই গ্রাহককে অনুসরণ করছেন ২ জন। সুযোগ বুঝে সে চালাকি করে ব্যাগ কেটে টাকা নিয়ে যায়। গ্রাহকের দাবি অনুযায়ী এক লাখ টাকা নষ্ট হয়েছে।

উল্লেখ্য, টাকা চুরি ছিনতায়ের ঘটনা প্রায় ঘটে থাকে এবং এতে করে বেশ বিপাকে পরে সাধারণ গ্রাহকরা এমনই ঘটনা ঘটে গিয়েছে মুন্সীগঞ্জ শহরে,সেখানে এক গ্রাহকের ব্যাগ কেটে টাকা নিয়ে পালিয়েছে চোরেরা

 

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments