Monday, January 30, 2023
বাড়িConutrywideএবার হেলিকপ্টারের পাখা বিক্রি করে দিয়ে সাংবাদিকদের সঙ্গে অশোভনীয় আচরণ করলেন মুরাদ

এবার হেলিকপ্টারের পাখা বিক্রি করে দিয়ে সাংবাদিকদের সঙ্গে অশোভনীয় আচরণ করলেন মুরাদ

Ads

মাটি খুঁড়তেই বেরিয়ে এল হেলিকপ্টারের ধ্বংসাবশেষ যা নিয়ে স্থানীয়দের মধ্যে কৌতূহলের কোনো শেষ নেই, ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরে। এখানে একটি ইটভাটার খনন কাজের সময় বিধ্বস্ত হেলিকপ্টারের (রোটার ও ফ্যানের কিছু অংশ) ধ্বংসাবশেষ পাওয়া গেছে। সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের বড় বল্লবপুর গ্রামে ইট ভাটার জন্য একটি ক্ষেতে মাটি কাটার সময় এটি পাওয়া যায়।

এ নিয়ে স্থানীয়দের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে। তারা বলছেন, এটি ব্রিটিশ আমলের কিংবা মুক্তিযুদ্ধের সময় বিধ্বস্ত হেলিকপ্টারের ধ্বংসাবশেষ হতে পারে।

স্থানীয় ব্রিকস কর্মকর্তা মুরাদ হোসেন উদ্ধার করা পাখাটি এক ব্যবসায়ীর কাছে ১৬০০ টাকায় বিক্রি করেন। শুক্রবার সকালে মুরাদ নিজেই সাংবাদিকদের বিক্রির বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে হেলিকপ্টারটির ধ্বংসাবশেষ ইতিহাসের সাক্ষী হিসেবে বিবেচিত হচ্ছে। বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যান সাংবাদিকরা। বিক্রির কারণ জানতে চাইলে ব্রিকস কর্মকর্তা মুরাদ হোসেন সাংবাদিকদের সঙ্গে অভদ্র আচরণ করেন।

স্থানীয় বাসিন্দা রুহুল আমিন ও আফজাল হোসেন জানান, উদ্ধার হওয়া ফ্যানটি তারা দেখেছেন। রটারসহ ফ্যানের কিছু অংশ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে একটি ইট ভাটায় মাটি কাটার সময় এটি উদ্ধার করা হয়। পরে ইটভাটারা তা নিয়ে যায়। পাখা হতে পারে ব্রিটিশ আমলে বা মুক্তিযুদ্ধের সময় বিধ্বস্ত হেলিকপ্টারের ধ্বংসাবশেষ।

মা ব্রিকসের মালিক খোরশেদ আলম সুমন বলেন, আমি ঢাকায় আছি। উদ্ধারকৃত পাখা আমাদের হেফাজতে রয়েছে। অফিস চলাকালীন সময়ে জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছে দেব।

হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম বাবুল বলেন, উদ্ধার হওয়া ফ্যানটি ফেসবুকে দেখেছি। এটা ব্রিটিশ আমলের হতে পারে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, ঘটনা সম্পর্কে আমি অবগত নই। কেউ আমাকে বলেনি. তবে খোঁজখবর নেওয়া হচ্ছে।

এদিকে ইটভাটার মাটি কাটতে গিয়ে পাওয়া সেই হেলিকপ্টারের ধংসাবশেষ এর ঘটনা প্রসঙ্গে লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান হোসেন বলেন, ঘটনাটি জেনেছি। থানার ওসিকে হেলিকপ্টারের ডানা উদ্ধার করতে বলা হয়েছে। শিগগিরই তা উদ্ধার করা হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments