Sunday, February 5, 2023
বাড়িpoliticsএবার রুমিন ফারহানাকে এক হাত নিলেন নিক্সন চৌধুরী

এবার রুমিন ফারহানাকে এক হাত নিলেন নিক্সন চৌধুরী

Ads

এবার যুবলীগের সমাবেশে বিএনপির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানাকে নিয়ে কথা বলেছন মজিবুর রহমান নিক্সন চৌধুরী এমপি বলেন, কিছু অযোগ্য নেতা কিছু অসভ্য নেতা তৈরি করেছে। যারা আজেবাজে কথা বলে।বুধবার বিকেল ৩টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রুমিন ফারহানা সংসদে টেবিলে পাশ দিয়ে বললেন- খেলা হবে, খেলা হবে। তার বক্তৃতা শুনে আমার মনে হয় তাদের অভিভাবকরা তাদের শিক্ষা দেননি, আদব দেননি। খারাপ অবস্থা তৈরী করেছে. কারণ আমরা আমাদের শিক্ষকদের সামনে এভাবে কথা বলতে পারি না।

বাগেরহাটে ১৬ বছর পর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। প্রধান বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মইনুল হোসেন খান নিখিল।

বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী লীগের দুই কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এসএম কামাল হোসেন, খুলনা সদরের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। , বাগেরহাট জেলা আওয়ামী. লীগ ও যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

রাজনৈতিক অঙ্গনে বিএনপির নেত্রী রুমিন ফারহানা বেশ আলোচিত। সর্বদা তার স্পষ্টভাষী স্বভাব অনেকেই পছন্দ করে থাকেন তবে তাকে নিয়ে সমালোচনাও কম নয়। বিভিন্ন কারনে তিনি সমালোচনার শিকার হয়ে থাকেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments