Saturday, February 4, 2023
বাড়িEntertainmentএবার নীরবতা ভেঙে শাকিব খান জানিয়ে দিলেন কেন তিনি অপু-বুবলির সাথে এমনটা...

এবার নীরবতা ভেঙে শাকিব খান জানিয়ে দিলেন কেন তিনি অপু-বুবলির সাথে এমনটা করলেন

Ads

জনপ্রিয় অভিনেতা শাকিব খান এর সাথে বুবলীর গোপন বিয়ে এবং তাদের সন্তান শেহজাদ খান বীরকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছিল যদিও সেই আলোচনা এখনো চলমান রয়েছে এর আগে অপুর সঙ্গে সম্পর্কচ্ছেদ করলেন শাকিব। এরপর বুবলীর সঙ্গে শেহজাদ খান বীরের বিয়ে ও সন্তানের খবর সামনে আসে। শাকিব খান ও বুবলীর বর্তমান সম্পর্কের অবস্থা বিশ্লেষণ করা হচ্ছে ফিল্মপাড়ায়। কিছুদিন আগে একটি গণমাধ্যম স্পষ্ট জানিয়েছিল শাকিব-বুবলী বিচ্ছেদ হয়ে গেছে।

কয়েকদিন পর অন্য একটি গণমাধ্যমে বুবলী তা নিয়ে প্রতিক্রিয়া জানান। বুবলী বলেন, শাকিবের সঙ্গে তার এখনো সম্পর্ক রয়েছে।

তবে সাম্প্রতিক সময়ে শাকিব খান যা বলছেন, তার মানে একটাই- বুবলীর সঙ্গে বিচ্ছেদ না হলেও শাকিব খানের সঙ্গে সম্পর্ক থাকবে না! তার বক্তব্যের কোনো বিকল্প হতে পারে না। এছাড়া নিউইয়র্ক থেকে দেশে ফেরার সময় শাকিব বলেন, ‘এবার গোপনে নয়, পরিবারের পছন্দ অনুযায়ী বিয়ে করবেন। অর্থাৎ বুবলীকে নিয়ে শাকিবের যে দীর্ঘ পরিকল্পনা নেই তা স্পষ্ট। এ ছাড়া অপুর মতো শাকিবও বুবলির ওপর নাখোশ। কারণ বুবলী যেভাবে সন্তান ও বিয়ের খবর প্রকাশ করেছেন, তা শাকিবের পছন্দ নয়।

শাকিব খান বলেন, ‘ভালোবাসা, বিয়ে, সন্তান- প্রতিটি মানুষের গোপনীয়তা ব্যক্তিগত বিষয়। এগুলো হাইপের বিষয় নয়। আর আমি আমার ব্যক্তিগত জীবনকে জনসমক্ষে আনতে স্বাচ্ছন্দ্যবোধ করি না। আমার ইচ্ছা ছিল সুন্দর আয়োজনের মাধ্যমে সময়মতো এটা ঘটানো এবং সবাইকে বিষয়টি জানাতে এবং সবার সাথে একসাথে আনন্দ করা। কিন্তু অপু বা বুবলী কেউই আমাকে সেই সুযোগ দেননি। ‘

বুবলী বা অপু ভবিষ্যতে কারও সঙ্গে সম্পর্ক করবেন না বলে সাকিব জানিয়েছিলেন, তবে শাকিব বলেন, আমার ভালো লাগে না এমন কিছু করার পরও আমি কি তাদের সঙ্গে সম্পর্কে থাকতে পারি? তারা যখন আমাকে বিয়ে করে সন্তান লাভের ব্যাপারে এত উচ্ছ্বসিত, তখন বিয়ে বা সন্তান জন্মের পরপরই বিষয়টি সবাইকে জানালেন না কেন? কই, ওদের মুখ বন্ধ করিনি! যদি প্রকাশ করতেই হয় তাহলে এত দেরি কেন? তাহলে কি তারা আমাকে অপমান ও ধ্বংস করার জন্য আমার শত্রুদের সাথে হাত মিলিয়েছিল?’

২০১৭ সালের এপ্রিলে ঘরোয়া পরিবেশে শবনম বুবলীর সঙ্গে ছবি তোলেন শাকিব। বুবলী তার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির ক্যাপশন ‘ফ্যামিলি টাইম’ পোস্ট করেছেন। এরপর প্রকাশ্যে আসে শাকিব খান-অপুর বিয়ে ও সন্তানের খবর। দীর্ঘদিন গোপন রাখা বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ করলেন অপু বিশ্বাস। নিউজ 24 চ্যানেলে লাইভে শাকিবের সঙ্গে সম্পর্ক এবং সন্তানের কথা বলতে বাধ্য হন অপু বিশ্বাস।

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স হয়ে যায়। এরপর দুজনের পথ আলাদা হয়ে যায়। দুজনেই আবার নিজেদের দিকে মনোনিবেশ করল।

ছবিতে শাকিবের নিয়মিত সঙ্গী হয়েছেন বুবলী। ফলে বুবলীর সঙ্গে তার সম্পর্ক আরও দৃঢ় হয়। বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারিতে হঠাৎ করেই নিখোঁজ হন বুবলী। জানা যায় তিনি যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি ১১ মাস বন্দী ছিলেন। সে সময় শোনা গিয়েছিল বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দিতে নিউইয়র্কে গিয়েছিলেন। পরে প্রেক্ষাগৃহের বাতাসে শোনা যায় বুবলী মা, শাকিব বাবা হয়েছেন। ২০২২ সালে বিষয়টি সত্যি হয়েছিল। কিন্তু অপু বিশ্বাসের মতো বুবলীকেও একই পথে হাঁটতে হবে।

শনিবার শাকিব খান বলেন, আমি আমার জীবনের সবচেয়ে বড় শিক্ষা দুইবার শিখেছি। প্রথমত, করোনার সময় যখন আমি একা ছিলাম। দ্বিতীয়ত, আবার যখন আমি যুক্তরাষ্ট্রে একা থাকতাম। সেই দিনগুলিতে একা থাকার কারণে, আমার জীবনের বাকি দিনগুলি গুনতে আমার অফুরন্ত সময় ছিল। তারপর আমার পেছনের জীবনের হিসাব করতে গিয়ে দেখলাম না বুঝে অনেক ভুল করে ফেলেছি। আমি যে ভুলগুলো করেছি তার বেশির ভাগই ছিল ভুল মানুষের সাথে মিশে। মনে হচ্ছে এখন সেই ভুলের মাশুল দিচ্ছি। তাই সারাজীবন ভুল মানুষের সাথে মিশতে চাই না। আর কোনো ভুল করতে চাই না। মেশা ভুল করেও সেই খারাপ মানুষগুলোকে আশেপাশে রাখতে চায় না। ‘

প্রসঙ্গত, শাকিব বুবলি এর বিষয়টি এখন মিডিয়াপাড়ায় ব্যাপক আলোচিত হচ্ছে তবে দেখা যাচ্ছে এই আলোচনার পর মুখ খুলেছেন শাকিব তিনি জানিয়েছেন আর তিনি যে বুবলীর সঙ্গে থাকছেন না, নিউইয়র্ক থেকে ফিরেই জানান শাকিব। এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, এবার গোপনে নয়, পরিবারের পছন্দ অনুযায়ী বিয়ে করবেন তিনি। এ থেকে সমীকরণ একটাই, শাকিবের মাথায় নেই অপু-বুবলী। সাকিব এখন নতুন করে দৌড়াবেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments