Monday, January 30, 2023
বাড়িEntertainmentএবার বড় পর্দায় পা রাখল আল্লু অর্জুনের সুন্দরী মেয়ে

এবার বড় পর্দায় পা রাখল আল্লু অর্জুনের সুন্দরী মেয়ে

Ads

দক্ষিণী সুপারস্টার আল্লুঅর্জুন। দুর্দান্ত অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এবং বর্তমানে তিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে একজন। তার অভিনীত বেশির ভাগ সিনেমাই সফল এবার তার পথে বা বাড়াল তার ৬ বছরের মেয়ে আল্লু আরহা।

‘শকুন্তলম’-এর মতো ছবি এই অল্প বয়সেই। বাবা আল্লু অর্জুনের পদাঙ্ক অনুসরণ করছেন কন্যা আল্লু আরহা। সামান্থা রুথ প্রভুর বিপরীতে অর্হার বড় পর্দায় অভিষেক।

দক্ষিণের কিংবদন্তি পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলাম’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সামান্থা রুথ প্রভু এবং দেব মোহন। কালিদাসের ক্লাসিক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে ছবির চিত্রনাট্য। পরিচালক গুণশেখর ছবিটিকে জমকালো করতে কোনো কসরত রাখেননি। সর্বশেষ VFX থেকে একটি 3D সংস্করণ রয়েছে। শকুন্তলম সারা দেশে মোট 5টি ভাষায় মুক্তি পাবে – তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম এবং হিন্দি।

চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ছবিতে ক্যামিও করেছেন দক্ষিণের সুপারস্টার মোহন বাবু ও অদিতি বালান। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন ব্রহ্মা মণি শর্মা নিজেই। বলাই বাহুল্য এই ছবিটি মুক্তির আগে থেকেই চর্চা হয়েছিল। সেই ছবি থেকে সেলুলয়েডে আল্লু পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য হলেন আরহার।

আল্লু অর্জুন তার মেয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে দক্ষিণী সুপারস্টার বলেছেন যে তিনি তার মেয়েকে নিয়ে গর্বিত। একই পোস্টে তিনি পরিচালক গুণশেখরের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন।

তিনি লিখেছেন, মেয়েটিকে নিজেকে প্রকাশ করার এত সুন্দর সুযোগ দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

উল্লেখ্য, বর্তমানে দক্ষিণী সিনেমার কদর বিশ্বব্যাপী। দক্ষিণী সুপারস্টারদের দাপটে বলিউডের নায়করাও মুখ থুবড়ে পড়ছে , আল্লু অর্জুন বর্তমানে দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। গতবছর পুস্প সিনেমার মাধ্যমে তিনি আবারো আলোচনায় এসেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments