Saturday, February 4, 2023
বাড়িEntertainmentএবার ২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে জনপ্রিয় অভিনেতার বিয়ের গুঞ্জন

এবার ২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে জনপ্রিয় অভিনেতার বিয়ের গুঞ্জন

Ads

বলিউডের অন্যতম খ্যাতিমান অভিনেতা হচ্ছেন আমির খান। বলিউডে তার একছত্র আধিপত্য চলছে দীর্ঘদিন ধরে। তবে সিনেমার পাশাপাশি ব্যাক্তিগত জীবন নিয়েও তিনি বেশ আলোচিত।’দঙ্গল’-এর শুটিংয়ের সময় নিজের থেকে ২৭ বছরের ছোট ফাতিমার প্রেমে পড়েন সুপারস্টার আমির খান। এই গুজবটা সবাই জানে। এই সম্পর্কের কারণে আমির তার দ্বিতীয় বিয়ের ইতি টেনেছেন, যা কম আলোচিত নয়। শোনা যাচ্ছে, আমির খান তার দঙ্গলের সহ-অভিনেতা ফাতিমা সানা শেখের সঙ্গে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তবে এ বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। তবে সম্প্রতি ফাতেমার একটি পোস্ট থেকে গুঞ্জন শুরু হয়। ছবির ক্যাপশন থেকেই প্রশ্ন উঠেছে, আমিরকে বিয়ে করতে চলেছেন এই নায়িকা?

অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ঘিরে জল্পনা চলছে। একের পর এক বলিউড অভিনেত্রীরা বিয়ের দ্বারপ্রান্তে, তাহলে সেই তালিকায় কি এই নতুন নাম ফাতিনা সানা শেখ? তাহলে পাত্র কি আমির? ফাতিমা তার সাম্প্রতিক ফটোশুটের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন এই অভিনেত্রী। তিনি পাটের টপ সহ একটি সাদা লেহেঙ্গা পরেছেন। আর ওপরের পেছনের অংশ সম্পূর্ণ খোলা। অভিনেত্রী একটি প্রপ হিসাবে একটি ভিনটেজ গাড়ি ব্যবহার করে একটি ফটোশুট করেছিলেন। সেখানে ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়রের হ্যামলেট নাটকের একটি বিখ্যাত লাইন দিয়ে শব্দ অদলবদল করে তিনি লিখেছেন, ‘প্রশ্ন হল বাঁধা বা বাঁধতে হবে কিনা’।

 

ফাতেমার ছবি দেখে নেটপাড়া মুগ্ধ। দুই লাখের বেশি নেটিজেন তার ছবি লাইক করেছেন। কমেন্ট সেকশন তার প্রশংসায় ভরপুর। অনেক মন্তব্যের মধ্যে যেটি সবার নজর কেড়েছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। আয়রা কিছু লেখেনি। তিনি শুধুমাত্র চোখের হৃদয় প্রতীকের একটি ইমোজি আইকন পোস্ট করেছেন।

আইরার মন্তব্যে বিয়ের সত্যতা জানতে চেয়েছেন নেটিজেনরা। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে বিয়ে করতে চলেছেন ফাতিমা সানা শেখ। তার বিয়ে নিয়ে চলছে নানা জল্পনা। যদিও নিজের প্রেম বা সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি এই অভিনেত্রী। কিন্তু শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কেও সিলমোহর দিতে চান ফাতিমা।

উল্লেখ্য, আমির খানের ব্যাক্তিগত জীবন বেশ আলোচিত বলিউডে। ইন্ডাস্ট্রির সব থেকে ব্যাক্ত্বিত্বশালী ব্যাক্তিত্বদের মধ্যে তিনি অন্যতম একজন। ব্যাক্তিগত জীবনে তিনি বিয়ে করেছেন দুটি তবে এবার চলছে তৃতীয় বিয়ের গুঞ্জন।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments