Monday, January 30, 2023
বাড়িEconomyএবার দেশের শীর্ষস্থানীয় এক ব্যাংকের কর্মীরা চাকরি হারানোর আতঙ্কে

এবার দেশের শীর্ষস্থানীয় এক ব্যাংকের কর্মীরা চাকরি হারানোর আতঙ্কে

Ads

এবার দেখা গেল একটি বেসরকারি ব্যাংকের বিরুদ্ধে প্রতিষ্ঠানে কর্মরত কর্মীদের বরখাস্ত করার অভিযোগ উঠেছে। যদিও এই ব্যাপারে ব্যাংকটি জানিয়েছে যৌক্তিক কারনে তাদের বরখাস্ত করা হয়েছে। এদিকে এই কর্মকান্ডে চাকরি হারানোর আশঙ্কায় দি সিটি ব্যাংক লিমিটেডের কর্মীরা।

ইতিমধ্যে ব্যাংকের ৪২ জন কর্মকর্তাকে চাকরি থেকে জোরপূর্বক বরখাস্ত করা হয়েছে। তবে ব্যাংক কর্তৃপক্ষের দাবি, যৌক্তিক কারণে তাদের চাকরিচ্যুত করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের গভর্নর আবদুর রউফ তালুকদারের কাছে চিঠি পাঠিয়েছেন ব্যাংকটির বেকার কর্মচারীরা।

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র জিএম আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেন, ‘ব্যাংকিং রেগুলেশন অ্যান্ড পলিসি বিভাগ এসব বিষয় দেখছে। এছাড়া বাংলাদেশ ব্যাংক বিষয়টি দেখবে।

এদিকে শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংকের কর্মীরা চাকরি হারানোর আতঙ্কে থাকার বিষয় নিয়ে বাংলাদেশ ব্যাংক সূত্রে জানা গেছে, গত ২৭ অক্টোবর কোনো নোটিশ ছাড়াই এইচআর বিভাগ এসব কর্মকর্তাকে ডেকে কর্মক্ষমতা ইস্যুতে পদত্যাগপত্রে স্বাক্ষর করতে বাধ্য করে। চাকরিচ্যুতির হুমকি দিয়ে তাদের মাধ্যমে পদত্যাগপত্র লেখা হয়। এমন অবস্থায় কোনো উপায় না পেয়ে ব্যাংক কর্তৃপক্ষের কথায় সই করেন কর্মকর্তারা।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments