Sunday, February 5, 2023
বাড়িConutrywideএবার নিজের বিলাসবহুল গাড়ি ফেরত চাইলেন সেই সাফাতের সাবেক স্ত্রী মডেল পিয়াসা

এবার নিজের বিলাসবহুল গাড়ি ফেরত চাইলেন সেই সাফাতের সাবেক স্ত্রী মডেল পিয়াসা

Ads

দেশের আলোচিত রেইনট্রি হোটেলে দুই ছাত্রীর সাথে খারাপ কাজ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল আপন জুয়েলার্সের মালিক এর ছেলে শাফায়েত কে এর পর তার বিরুদ্ধে নানান অভিযোগ এনেছিলেন তার সাবেক স্ত্রী মডেল পিয়াসা মাহবুব এর অবশ্য পিয়াসকে ঘিরে শুরু হয়েছিল নানান আলোচনা এবং সর্বশেষ মুনিয়া হত্যা মামলার আসামি হিসেবেও তার নাম উঠে এসেছিল।

রাজধানীর গুলশান থানায় জব্দ করা গাড়ি দুটি ফেরত পেতে আদালতে আবেদন করেছেন মুনিয়া হত্যা মামলার অন্যতম আসামি মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা।

সোমবার (১০ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪-এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে তিনি আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত বলেন, শুনানি শেষে পরবর্তীতে আদেশ দেওয়া হবে।

সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সাইদুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলশানের বিতর্কিত মুনিয়া হত্যা মামলার আসামি মডেল পিয়াসা। এ হত্যাকাণ্ডের পর ওই সময় তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারের পর চলতি বছরের ১৫ মার্চ জামিন আবেদনের চূড়ান্ত শুনানি শেষে বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. আতোয়ার রহমানের বেঞ্চ তাকে জামিন দেন। জামিন পেলেও তার জব্দ করা গাড়ি এখনো ফেরত দেননি তিনি।

এর আগে গত বছরের ডিসেম্বরে পিয়াসার পক্ষে তার আইনজীবী আসাদুজ্জামান খান জামিন আবেদন করেন। পরে আসামিরা তাদের আইনজীবী পরিবর্তন করেন। মামলাটি যায় আইনজীবী নোমান হোসেন তালুকদারের কাছে।

উল্লেখ্য, দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রূপ এর চেয়ারম্যান অনভিরএর বিরুদ্ধে উঠে মুনিয়া নামের এক তরুণীকে না ফেরার দেশে পাঠিয়ে দেওয়ার অভিযোগ। এবং এই মামলার অন্যতম আসামি হিসেবে উঠে আসে মডেল পিয়াসা মাহবুব এর নাম।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments