Sunday, February 5, 2023
বাড়িInternationalএবার মহিলা নেত্রীকে 'আদর' করে বিতর্কে জড়ালেন নেতা

এবার মহিলা নেত্রীকে ‘আদর’ করে বিতর্কে জড়ালেন নেতা

Ads

এবার দেখা গেল মহিলা নেত্রীর কপালে চুমু দিয়ে ব্যাপক আলোচনা সমালোচনায় পড়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। এদিকে কংগ্রেসের ‘ভারত জোড় যাত্রা’র দুই মাস পেরিয়ে গেছে। এই কর্মসূচির শুরু থেকেই কংগ্রেসকে বিজেপির রাজনৈতিক বিরোধীদের মোকাবেলা করতে হয়েছে। বিশেষ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে লাগাতার বিজেপিকে কটূক্তি করতে দেখা গেছে।

এবার মহিলা নেত্রীকে ‘আদর’ করে বিতর্কে জড়ালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। রাজস্থান কংগ্রেস বিধায়ক দিব্যা মোদার্নার সাথে রাহুলের একটি ছবি ঘিরে জাফরান শিবির একই কাজ করতে চেয়েছিল। কিন্তু উত্তর ফিরিয়ে দেন দিব্যা।

ছবিতে কী দেখা গেল? আসলে, রাজস্থানে ভারত জোড়ো যাত্রার সময় রাহুলকে দিব্যার কপালে ‘আদর’ করতে দেখা যায়। এই ছবি শেয়ার করেছেন দিব্যা নিজেই। সেই পোস্টে তিনি বিজেপিকে আক্রমণ করেন। এর পরে, হরিয়ানা বিজেপি আইটি সেলের প্রধান অরুণ যাদব ছবিটি টুইট করে বিতর্ককে নতুন মাত্রায় নিয়ে যান।

ছবির ক্যাপশন কী হতে পারে তা জানতে তিনি কার্যত কংগ্রেস শিবিরে খোঁচা দিয়েছিলেন। দিব্যা তার জবাব দেন। তিনি একটি নয়, ৭ টি ক্যাপশন সহ আলাদাভাবে ছবিটি পুনরায় পোস্ট করেছেন। আর প্রতিটি পদেই বিজেপিকে আক্রমণ করতে দেখা যায় তাঁকে। যা নিয়ে চলছে বিতর্ক। কী ধরনের ক্যাপশন দিলেন দিব্যা?

একটি ক্যাপশনে তিনি লেখেন, ‘লজ্জা হওয়া উচিত আপনার। যদি আপনারও মেয়ে, স্ত্রী, মা থাকত…।’ আরেকটি ক্যাপশনে তাকে লিখতে দেখা যায়, ‘চরিত্র হনন বন্ধ করুন। রাজনৈতিক আক্রমণের ভিন্ন রাস্তা অবলম্বন করুন।’ কেবল বিজেপিকে আক্রমণই নয়, রাহুলকে প্রশংসায় ভরিয়েও ক্যাপশন দিতে দেখা গিয়েছে তাকে।

তিনি লিখেছেন, ‘বড় ভাই, রক্ষক, অভিভাবক’, ‘রাহুল গান্ধী আমাদের সহানুভূতি ও মানবতায় পূর্ণ নেতা’, ‘ঐতিহাসিক ভারত জোড় যাত্রা গণআন্দোলনের রূপ নিয়েছে। বিজেপির নিরাপত্তাহীনতা স্পষ্ট দেখা যাচ্ছে। এভাবেই বিভিন্ন পোস্টে গেরুয়া শিবিরকে জবাব দিতে দেখা গিয়েছে কংগ্রেস নেতাকে।

প্রসঙ্গত, রাজনৈতিক ব্যাক্তিবর্গ যারা রয়েছেন তাদের নিয়ে বিভিন্ন সময় আলোচনা হয়ে থাকে এবং দেখা যায় তাদের ব্যাক্তিগত বিভিন্ন বিষয় নিয়েও অনেক সময় বিতর্ক তৈরী হয়ে থাকে ,

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments