Monday, January 30, 2023
বাড়িInternationalএবার মহাসড়কে ‘টাকার বৃষ্টি’, সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা ফেলেছে ভিডিও

এবার মহাসড়কে ‘টাকার বৃষ্টি’, সামাজিক যোগাযোগ মাধ্যমে সারা ফেলেছে ভিডিও

Ads

বিশ্বের বিভিন্ন দেশে ক্যাসিনো রয়েছে এবং সেখানে প্রচুর টাকা আদান প্রদান হয় এই খেলাকে কেন্দ্র করে তবে এবার দেখা গেল চিলিতে ক্যাসিনোর টাকা লুট করে পালানোর চেষ্টা করে ডাকাত সদস্যরা তবে পুলিশখ বিষয়টা জানতে পেরে তাদের ধাওয়া করে এবং পরবর্তীতে সেই ডাকাতরা টাকা ফেলে পালিয়ে যায়।

ক্যাসিনো থেকে মোটা অংকের টাকা লুট করে গাড়িতে করে পালিয়ে যাচ্ছিল দস্যুরা। খবর পেয়ে পুলিশ তাদের ধাওয়া শুরু করে। ধরা এড়াতে দস্যুরা রাস্তার ওপর টাকা ফেলে পুলিশের দৃষ্টি সরিয়ে পালিয়ে যায়।

এটি হলিউডের সিনেমার গল্পের মতো। কিন্তু না, সত্যিই এমনটি ঘটেছে দক্ষিণ আমেরিকার দেশ চিলিতে। নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে, চিলির একটি হাইওয়েতে ‘টাকার বৃষ্টি’ করার একটি ভিডিও ইতিমধ্যেই ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মানুষ এটা নিয়ে কৌতূহলী।

বেশ কয়েকটি ব্রিটিশ মিডিয়ার মতে, চিলির একটি ক্যাসিনোতে ডাকাতরা হামলা চালায়। সেখান থেকে বিপুল পরিমাণ টাকা লুট করে তারা পালিয়ে যাচ্ছিল। একপর্যায়ে পুলিশ তাদের ধাওয়া দেয়। ধরা পড়বে ভেবে ডাকাতরা টাকা ভর্তি ব্যাগটি গাড়ির জানালা দিয়ে মহাসড়কে ফেলে দেয়।

হাইওয়েতে ব্যাগ পড়ে গেলে টাকা উড়তে শুরু করে। আর তাতেই সৃষ্টি হয় টাকার বৃষ্টির দৃশ্য। বিবিসি জানায়, ডাকাতরা প্রায় ১০ লাখ চিলির পেসো লুট করেছে। রাস্তায় ফেলে দেওয়া টাকার বেশির ভাগই উদ্ধার করেছে পুলিশ।

ভিডিওটি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। স্থানীয় পুলিশ সদস্যরা জানান, ডাকাতির সঙ্গে জড়িত ছয়জনকে আটক করা হয়েছে। তারা সবাই অন্য দেশের নাগরিক। তাদের মধ্যে দুজন অবৈধভাবে চিলিতে পুনরায় প্রবেশ করেছে। তবে তারা কোন দেশের নাগরিক তা জানায়নি চিলির পুলিশ। যে ভিডিওটি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, গাড়িটি রেস করছে এবং যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সেখানে দেখা গেছে ক্যাসিনো থেকে লতাকে লুট করে পালিয়ে যাচ্ছে ডাকাতরা এবং সেই কারনে পুলিশ তাদের পিছু নিলে তারা টাকা সড়কে ফেলে পালিয়ে যায়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments