Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentএবার পরীমণির বিরুদ্ধে সাক্ষ্য দিলেন পুলিশ কর্মকর্তা

এবার পরীমণির বিরুদ্ধে সাক্ষ্য দিলেন পুলিশ কর্মকর্তা

Ads

ঢাকায় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে নিয়ে আলোচনা কোনো শেষ নেই একের পর এক আলোচনা সমালোচনা আছেই। সম্প্রতি দেখা গিয়েছিল তার সময় শরিফুলরাজ এবং অভিনেত্রী মিমকে নিয়ে একটি ঘটনা ঘটেছে যা নিয়ে আলোচনা তৈরী হয়েছে নতুনভাবে।

অভিনেত্রী পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আদালতে সাক্ষ্য দেন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু হেনা মোহাম্মদ মোস্তফা কামাল।
সোমবার (১৪ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে তিনি এ সাক্ষ্য দেন। এটি রাজধানীর বনানী থানার ঘটনা।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় জামিনে থাকা দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন আদালতে উপস্থিত ছিলেন। পরীমনির পক্ষে ছিলেন তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। এরপর জব্দ তালিকার সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন আদালত।

এ সময় আসামিপক্ষ জেরা করার জন্য সময়ের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত পরবর্তী শুনানির জন্য ১৫ ডিসেম্বর দিন ধার্য করেন। এর আগে ১২ মে পরীমনির আইনজীবী ব্যক্তিগত হাজিরা মওকুফের আবেদন করলে ২ জুন পরীমনির ব্যক্তিগত হাজিরা মওকুফ করেন আদালত।

গত বছরের ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরদিন ৫ আগস্ট রাজধানীর বনানী থানায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সংগঠনটি। তদন্ত শেষে গত বছরের ৪ অক্টোবর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল।

অভিযোগপত্রে বলা হয়, পরীমনির বাড়ি থেকে জব্দকৃত নিষিদ্ধ দ্রব্যের কোনো বৈধ কাগজপত্র ছিল না। অধিদপ্তর লিখিতভাবে সিআইডিকে জানায়, ২০১৯-২০ অর্থবছরে পরীমনির নামে লাইসেন্স দেওয়া হয়েছিল। সেই লাইসেন্সের মেয়াদ আগেই শেষ হয়ে গেছে।

আরও বলা হয়, এ মামলার দুই আসামি আশরাফুল ইসলাম ও কবির হোসেন বিভিন্ন স্থান থেকে অবৈধ নিষিদ্ধ দ্রব্য সংগ্রহ করে বাড়িতে রাখে। নিষিদ্ধ দ্রব্য রাখার বিষয়ে তিনি কোনো সন্তোষজনক জবাব দিতে পারেননি। এমনকি নিষিদ্ধ দ্রব্য বহনে প্রাইভেট কারও ব্যবহার করতেন পরীমনি।

এরপর চলতি বছরের ৫ জানুয়ারি পরীমনিসহ তিন আসামির আবেদন নাকচ করে অভিযোগ দায়েরের মাধ্যমে বিচার শুরুর নির্দেশ দেন আদালত।

উল্লেখ্য, গতবছরে অভিনেত্রী পরিমনির বনানীর বাসায় অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এবং সেখানে অভিযান চালিয়ে তারা পরিমনির বাসা থেকে নিষিদ্ধ দ্রব্য উদ্ধার করে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments