Monday, January 30, 2023
বাড়িpoliticsএবার বিমানবন্দরে নুরের সঙ্গে সেলফি তুলে কারাগারে ৩ জন

এবার বিমানবন্দরে নুরের সঙ্গে সেলফি তুলে কারাগারে ৩ জন

Ads

সৌদি আরবে ওমরাহ পালন করে দেশে ফিরেছে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর তবে তিনি। তবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নূরের সাথে সেলফি তোলায় দলের তিন নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে অভিযোগ করেছে গণঅধিকার পরিষদ।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের গ্রেফতারের ঘোষণা দেয় সংগঠনটি।

গণঅধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক (গণমাধ্যম সমন্বয়ক) আবু হানিফের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরকে গতকাল বিমানবন্দরে স্বাগত জানানোর সময় কর্মরত ৩ ব্যক্তি। বিমানবন্দরে ভিপি নূরের সঙ্গে সেলফি তুলে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়েরের পর আজ ৩ জনকে আদালতে চালান দেয়া হচ্ছে। বিমানবন্দর থানার মামলায় জামিন শুনানি হবে দুপুর ২টার পর সিএমএম আদালতে।

আবু হানিফ বলেন, নূর বিমানবন্দর থেকে বের হলে বাংলাদেশ যুব অধিকার পরিষদ মহানগর উত্তরের কয়েকজন কর্মী তার সঙ্গে সেলফি তোলেন। এদের মধ্যে রাসেল মিয়া, রুবেল রানা, আল আমিনকে আটক করেছে পুলিশ। বিষয়টি জানার পর আমরা থানায় যোগাযোগ করি। কিন্তু পুলিশ তাদের যেতে না দিয়ে আটক করে।

এ বিষয়ে জানতে চাইলে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মিয়া  বলেন, গতকাল গ্রেপ্তারকৃতরা বিমানবন্দরের সংরক্ষিত এলাকায় ‘গণবিক্ষোভ’ সংগঠিত করে বিক্ষোভের চেষ্টা করেছিল। এ কারণে বিমানবন্দরে কর্তব্যরত পুলিশের এপিবিএন তাদের গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা করা হয়। আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বিদেশে যাওয়ার পর তার সঙ্গে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদ-এর সদস্য মেন্দি এন সাফাদির ছবি নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা এবং রাজনৈতিক অঙ্গনেও এই বিষয়টি নিয়ে অনেকে নানা মিশ্র প্রতিক্রিয়া ব্যাক্ত করেছিলেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments