Tuesday, December 6, 2022
বাড়িConutrywideএবার মহিলা কলেজের পাশে ভিডিও, শোভনকে আটক করল পুলিশ

এবার মহিলা কলেজের পাশে ভিডিও, শোভনকে আটক করল পুলিশ

Ads

বর্তমানে দেশে টিকটিক লাইকি ব্যাবহারকারীদের সংখ্যা অনেক তবে এই অনলাইন প্লাটফ্রমগুলো যেমন মানুষের বিনোদন দিচ্ছে পাশাপাশি সামাজিক নানা অ’স’ঙ্গ’তি ও ডেকে আনছে তারই ধারাবাহিকতায় এবার মেহেরপুর সরকারি মহিলা কলেজের পাশে রাস্তায় দাঁড়িয়ে অ’শ্লী’ল ভঙ্গিতে টিকটকের জন্য ফটোশুট করতে দেখা যায় শোভন নামে এক যুবককে। এ ঘটনায় গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতেই ওই যুবককে আটক করেছে পুলিশ।

সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়া টিকটক ভিডিওতে দেখা যায়, রাস্তায় দাঁড়িয়ে তোয়ালে পরা ওই যুবক অ’শ্লী’ল অঙ্গভঙ্গি করছেন। এ সময় পাশ দিয়ে কয়েকটি মেয়ে হেঁটে যাওয়ার সময় তাদের উদ্দেশে তোয়া’লে তুলে অ’ন্ত’র্বা’স প্রদর্শন করতেও দেখা যায় তাকে।

ভিডিও কিছুক্ষনের মাঝেই ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। যার ফলে কয়েক ঘণ্টা পরই মেহেরপুর সদর থানা পুলিশ শোভন নামে ওই যুবককে ধরে নিয়ে যায়। পুলিশ জানায়, শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পাশে থেকে আটক করা হয়েছে তাকে। আটক শোভনের বাড়ি শহরের ফৌজদারি পাড়ায়।

উল্লেখ্য, বিভিন্ন সময় দেখা যায় অনলাইনভিত্তিক বিভিন্ন বিনোদনধর্মী এপ্লিকেশন এর জন্য ভিডিও করতে মানুষ নানা পন্থা বেছে নিচ্ছে এবং সেই সাথে দেখা যায় ব্যাতিক্রমী কিছু করতে সবাই চেষ্টা করে তবে এমন কিছু কন্টেন্ট ক্রিয়েটর আছেন যারা বেশ বিতর্কিত করে তুলছে এই প্লাটফ্রমগুলোকে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments