Monday, January 30, 2023
বাড়িpoliticsআবারও খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর হুমকি

আবারও খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর হুমকি

Ads

সম্প্রতি বিএনপি নেতা আমানউল্লাহ আমানের একটি বক্তব্য নিয়ে রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা ছড়িয়েছে তিনি তার বক্তব্যে বলেছেন ১০ ডিসেম্বর এর পর দেশ চলবে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে। তার এই বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদ।

সুলতানা কামালকে ব্যক্তিগতভাবে আক্রমণ করে রুহুল কবির রিজভীর কথা বলা ঠিক নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাসান মাহমুদ। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমানের বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘এভাবে কথা বলতে থাকলে প্রধানমন্ত্রীকে ভাবতে হবে বেগম জিয়া বাইরে থাকবেন নাকি আবার জেলে যাবেন? .’
সোমবার (১০ অক্টোবর) সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে মন্ত্রী এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সুলতানা কামালের ওপর ব্যক্তিগত আক্রমণ অনৈতিক। তবে সুলতানা কামালের অনেক বক্তব্যের সঙ্গে তিনি একমত নন বলেও জানান।

তিনি বলেন, বিএনপি নেতা আমানউল্লাহ আমান ১০ ডিসেম্বর দেশ পরিচালনার স্বপ্ন দেখেছিলেন। এভাবে কথা বলতে থাকলে প্রধানমন্ত্রীকে ভাবতে হবে বেগম জিয়া বাইরে থাকবেন নাকি আবার জেলে যাবেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথা উল্লেখ করে তিনি আরও বলেন, যাদের জন্ম বন্দুকের নলের আগায় থেকে, যারা অগণতান্ত্রিকভাবে চিন্তা করে, সেই দলের পাকিস্তান প্রীতি থাকবেই।

উল্লেখ্য, বাংলাদেশের গুম নিয়ে বিএনপির ওপর দায় চাপানো ইস্যুতে ব্যাপক বিতর্ক তৈরী হয়েছে মানবাধিকারকর্মী সুলতানা কামালের বক্তব্যে। তার এই বক্তব্য নিয়ে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা সমালোচনা ছড়িয়েছে এবং অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যাক্ত করছেন

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments