Monday, January 30, 2023
বাড়িopinionসশস্ত্র বাহিনীকে বলছি আপনারা শেখ হাসিনার কোন বেআইনি আদেশ শুনতে বাধ্য নন...

সশস্ত্র বাহিনীকে বলছি আপনারা শেখ হাসিনার কোন বেআইনি আদেশ শুনতে বাধ্য নন : মেজর দেলোয়ার

Ads

বাংলাদেশে গোয়েন্দা সংস্থাও ডিজিএফআই , তারা মূলত জাতীয় নিরাপত্তা নিয়ে কাজ করে। এই ডিজিএফআই ছাড়া ও পুলিশের অধীনে একাধিক গোয়েন্দা ইউনিট কাজ করে থাকে । যদিও অনেকেই এগুলোকেও স্বতন্ত্র গোয়েন্দা সংস্থা বলে মনে করেন। তবে ডিজিএফআই ও পুলিশ বাহিনীর অন্তর্ভুক্ত সংস্থা। তবে সম্প্রতি ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’ এর সাথে বাংলাদেশী গোয়েন্দা সংস্থা ডিজিএফআই এর ভাংগন লেগেছে এমনটি সামাজিক জোগাজোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনির সাবেক মেজর দেলোয়ার হোসেন, তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য নিচে তুলে ধরা হল-

ভারতের কুগোয়েন্দা সংস্থা র এর সাথে বাংলাদেশ প্রেমীক গোয়েন্দা সংস্থা ডিজিএফআই এর ভাংগন শুরু হয়ে গেছে। সবাই বুঝে গেছে দেশদ্রোহী হাসিনা ও তাঁকে সাহায্য কারী কোন শয়তানদের আর টেকানো যাবে না। হাসিনার আমলের আগের ও হাসিনের পতনের সময়ের ডিজিএফআই দেশ প্রেমিক ও বাংলাদেশের জন্য। হাসিনার আমলে ভারতের জংগি গোয়েন্দা সংস্থা র এর বামে ও ডানে যেই সব দেশদ্রোহী শয়তান জেনারেলদের ছবি ও নাম দেয়া হয়েছে তারাই আয়না ঘরের সংগঠক, জঙ্গি অর্থ দাতা ও অত্যাচারী, আর এদেরকে ও এদের পরিবারকে বাংলাদেশে স্থান দেয়া যাবে না।


এদের দেশদ্রোহীতার শাস্তি ম্রত্যু দণ্ড ! সাধু সাবধান ! বাংলাদেশ সামরিক আইনের সেকশন ৫৫ এর আদেশে আমি সমগ্র সশস্ত্র বাহিনীর সৈনিক ও অফিসারদের বলছি যে এই আদেশ মোতাবেক আপনারা কোন বেআইনি, সংবিধান বিরোধী, দেশ ও জনগন বিরোধী কোন আদেশ শুনতে বাধ্য নন। যারাই হাসিনা ও হাসিনার পালা কুকুরদের আদেশ শুনবে তারাও দেশদ্রোহী ও ঝুলবে ফাঁসিতে ! দেশ ও জনগনের স্বার্থে এমন এক পোস্ট যদি আমাকে পয়সা দিয়ে প্রমোট করতে হয় তবে হাসিনাই আপনারদের জন্য ঠিক আছে। আর নয়ত ১৮ কোটি বাংলাদেশীদের মাঝে ছড়িয়ে দিন আর জাগান। ২০২৩ ই হাসিনা ও সন্ত্রাসিলিগের শেষ বছর ! ভয় পেলে আসে না বিজয়, আর স্বৈরাচারিরা জনগনের ভয়ের উপরে ভড় করে অত্যাচার চালিয়ে যায়!

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments