Tuesday, January 31, 2023
বাড়িSportsএকাধিক পুরুষের সাথে দুই-তিনবার হাতেনাতে ধরেছে, বাড়িতে সিসি ক্যামেরা রয়েছে, প্রয়োজনে দেখুন:...

একাধিক পুরুষের সাথে দুই-তিনবার হাতেনাতে ধরেছে, বাড়িতে সিসি ক্যামেরা রয়েছে, প্রয়োজনে দেখুন: আল আমিন

Ads

সম্প্রতি গত কয়েকদিন আগেই সংবাদ মাধ্যমের সামনে স্বামী ও বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম পেসার আল আমিনের বিরুদ্ধে গুরুতর অভিযোগের কথা তুলে ধরেন স্ত্রী ইসরাত জাহান। এমনকি এ ঘটনায় আল আমিনের বিরুদ্ধে পরপর দুই মামলা দায়ের করেন তিনি। তবে এ অভিযোগ পরিকল্পিত বলে দাবি করেছেন আল আমিন।

বুধবার রাতে এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন তিনি।

স্ত্রীর করা অভিযোগকে তার ক্রিকেট ক্যারিয়ার নষ্ট করার সুপরিকল্পিত ষড়যন্ত্র দাবি করে আল আমিন বলেন, “আমার স্ত্রী দাবি করেছেন যে তাকে দুই বছর ধরে ‘নি’র্যা’ত’ন’ করা হচ্ছে। যদি তাই হয়, তাহলে নি’র্যা’তনে’র প্রমাণ কী? সেক্ষেত্রে মেডিকেল থেকে চিকিৎসা গ্রহণের সার্টিফিকেট থাকতো। তেমন কোনো সার্টিফিকেটই তো মামলার জন্য সে দেখাতে পারেনি।

তিনি বলেন, সে দাবি করত যে আমি তাকে প্রতিদিন মারধর করতাম। তাহলে তার কাছে মারধরের আঘাতের চিহ্ন দেখতে চান। যে কোনও মহিলা ডাক্তার বা মহিলা পুলিশ অফিসার সেই প্রমাণ দেখতে পারতেন। এছাড়া আমার বাড়িতে একটি সিসিটিভি ক্যামেরা আছে, প্রয়োজনে তাকে মারধর করা হয় কি না তা সিসিটিভি ক্যামেরায় দেখুন। তাই আমি বলব এটা একটা সুপরিকল্পিত ষড়যন্ত্র।

তিনি বলেন, দ্বিতীয়বার বিয়ে করলে বিয়ের সনদ থাকত, বিয়ের সনদ কোথায়? একটি ছবি ভাইরাল হয়েছে, তার আগে জানা দরকার ছিল সে আমার আত্মীয় কিনা। আমার কি কোন কাজিন আছে কিনা? না জেনেই ভাইরাল করেছেন। আমি একজন সেলিব্রেটি, ছবি তুলতে পারে। কিন্তু সেই ছবি দিয়ে বলা হলো আমি দ্বিতীয় বিয়ে করেছি। এখন সেই মেয়েরও বিয়ে করতে হবে। তার এ বিষয়টা নিয়ে ভাবলেন না। এখন দায়িত্ব আমার ওপর এসে পড়েছে।

এ সময়ে স্ত্রীর পরকীয়ার কথাও তুলে ধরেন ক্রিকেটার আল আমিন। এমনকি পরপর পরুষের সঙ্গে নিজ স্ত্রীকে বেশ কয়েকবার হাতেনাতে ধরা হয়েছে বলেও জানান তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments