Tuesday, January 31, 2023
বাড়িConutrywideবাক প্রতিবন্ধী যুবককে বেড়াতে নিয়ে যা করলো দুই তরুণী

বাক প্রতিবন্ধী যুবককে বেড়াতে নিয়ে যা করলো দুই তরুণী

Ads

এবার দেখা গেল নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি ব্ল্যাকমেইল এর ঘটনা ঘটেছে।সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনাটি জানাজানি হলে তা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয় সর্বত্র, বাক প্রতিবন্ধী এক যুবককে নারী দিয়ে ব্ল্যাকমেইল করে দুই লাখ টাকা মুক্তিপণ চায়। টাকা না পেয়ে তার মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। পুলিশ এ অভিযোগে রবিবার (১৫ জানুয়ারি) রাতে রাজধানীর ডেমরা থেকে দুই তরুণীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, রাজধানীর ডেমরার বাশেরপুল এলাকার বাবু মিয়ার ছেলে রাজু (২০), বাবুর ভাড়াটিয়া ইউসুফের ছেলে বিল্লাল হোসেন ওরফে বিপ্লব (২৯), ফারুকের ভাড়াটিয়া মিজানের মেয়ে ইসরাত জাহান জুয়েনা (১৯) ও হাসানের ছেলে। মেয়ে সাথী (১৯)।

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে রাজধানীর সবুজবাগ এলাকা থেকে আটক দুই তরুণী বাকপ্রতিবন্ধী রাজীব সরকারকে ফতুল্লার পোস্ট অফিস রোডের একটি বাসায় নিয়ে আসেন। গ্রেফতারকৃত বিল্লাল, রাজুসহ পোস্ট অফিস রোড এলাকার বেশ কয়েকজন সন্ত্রাসী আগে থেকেই এখানে উপস্থিত ছিল। এখানে আসার সাথে সাথে তারা বাক-প্রতিবন্ধী রাজীব সরকারকে তরুণীদের সাথে অ&বৈধ সম্পর্কের অভিযোগ তুলে মা&রধর শুরু করে।

এরপর তারা রাজীব সরকারের পরিবারকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে রাজীবকে মে&রে ফেলার হু&মকি দেন। পরদিন শনিবার সকালে রাজীব সরকারকে ছেড়ে দেয় তারা। তবে রাজীবের ব্যবহৃত ২ লাখ ২০ হাজার টাকার একটি মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও ৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়।

এদিকে ওই বাক প্রতিবন্ধী যুবক রাজিক এর বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, রাজীব সরকারের ছোট বোন মাহিন আক্তার শান্তার অভিযোগের ভিত্তিতে ৪ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। রাজীব সরকার ঢাকার সবুজবাগ থানার মানিকদিয়া এলাকার আমজাদ হোসেনের ছেলে। রাজীবের বোনের অভিযোগে মামলা হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments