Sunday, February 5, 2023
বাড়িSportsবিশ্বকাপের মধ্যেই কীর্তি ফাঁস, রোহিতের স্ত্রীর সঙ্গে বিরাট কোহলির গোপন সম্পর্ক

বিশ্বকাপের মধ্যেই কীর্তি ফাঁস, রোহিতের স্ত্রীর সঙ্গে বিরাট কোহলির গোপন সম্পর্ক

Ads

চলছে টিটোয়েন্টি বিশ্বকাপ আর এই খেলায় দেখা গেছে ভারত খুব ভাল অবস্থানে রয়েছে। সবথেকে বোরো কথা হচ্ছে দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান বিরাট কোহলি ফর্মে রয়েছেন এবং একাধারে তিনি রান করছেন দলের জন্য। তবে এই ক্রিকেটারকে নিয়ে বিভিন্ন সময় নানা আলোচনা শুরু হয় এবং তা বেশ মুখরোচক।

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা বর্তমান বিশ্ব ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় জুটি। এই জুটিকে সহজেই সবচেয়ে সফল বলা যায়। নিজ নিজ ক্ষেত্রে উভয়ের সাফল্য আকাশচুম্বী। ক্রিকেট মাঠে ব্যাট হাতে রাজা কোহলি আর অভিনয়ে বলিউড মাতান আনুশকা। বাইশ গজের নায়ক কোহলি তার জীবনে একাধিক প্রেম করেছেন। শনিবার (৫ নভেম্বর) কোহলি ৩৪ বছর বয়সী। জন্মদিন উপলক্ষে গোপন প্রেম ও সম্পর্কের কথা আবারও উঠে আসে।

মিস ইন্ডিয়া ২০০৭ সারাহ জেন ডায়াস, দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া, মডেল সঞ্জনা গালরানি, ব্রাজিলিয়ান অভিনেত্রী ইসাবেলা লেইট, রোহিত শর্মার স্ত্রী রিতিকা সচদেব এবং তামিল অভিনেত্রী সাক্ষী আগরওয়াল ভারতীয় ক্রিকেটার কোহলির সাথে রোমান্টিকভাবে জড়িত ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কোহলির প্রেমেই জীবনে আসেন আনুশকার।

বিরাট কোহলির প্রথম গুজব রোম্যান্স ছিল মিস ইন্ডিয়া ২০০৭ সারা জেন ডায়াস। মাস্কাটে জন্ম নেওয়া এই সুন্দরীর সঙ্গে বিরাটের প্রেমকাহিনী সে সময় অনেক আলোচিত হয়েছিল। কিন্তু এই সম্পর্ক টেকেনি। কোহলি যখন ক্রিকেট মাঠে ব্যস্ত ছিলেন, সারা হিন্দি ও তামিল ছবিতে কাজ করেছেন। এটি তাদের সম্পর্ক ভেঙে দেয় কারণ তাদের মধ্যে একজন অন্যজনকে সময় দিতে পারেনি। এ নিয়ে মুখ খোলেননি দুজন।

এরপর দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে তার রোম্যান্সের গুঞ্জন ওঠে। ২০১২ সালে একটি বিজ্ঞাপনে দুজনের দেখা হয়। তারপর থেকেই গুঞ্জন শুরু হয়। যদিও এই সম্পর্কের কথা কেউ স্বীকার করেননি। প্রায় সাত বছর গুজবের পর, তামান্নাহ একটি ইভেন্টে এটি সম্পর্কে মুখ খুললেন। তিনি বলেন, শুটিংয়ের সময় আমাদের মধ্যে কিছু কথা হয়েছে। এরপর বিরাটের সঙ্গে আর দেখা বা কথা হয়নি।

২০১১ সালে ভারত বিশ্বকাপ জয়ের পর বিরাট যখন বিজয় মালিয়ার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে আইপিএলে খেলার জন্য যোগ দেন, তখন অনেক মডেল তার প্রতি আকৃষ্ট হয়েছিল বলে জানা গেছে।

বিজয় মালিয়ার পার্টিতে অনেক মডেল ও অভিনেত্রী উপস্থিত ছিলেন। আর বিরাটের মতো কেউ থাকলে তার প্রেমে না পড়ে উপায় নেই! শোনা যাচ্ছে, এভাবেই কোহলির মন দেওয়া ও নেওয়া হয়েছে সঞ্জনা গালরানির সঙ্গে। দক্ষিণী ছবিতে কাজ করেছেন সঞ্জনা। সোশ্যাল মিডিয়ায় বিরাট ও সঞ্জনার ছবিও দেখা গিয়েছে। যদিও এই সম্পর্কের কথা কেউ স্বীকার করেননি। সঞ্জনা দাবি করেছিলেন যে কোহলি তার ‘একমাত্র বন্ধু’।

এখন পর্যন্ত কোহলির রোম্যান্স নিয়ে শুধু গুজবই ছিল, যা কোহলি বা তার বান্ধবী কেউই স্বীকার করেননি। ২০১২ সালে একটি রোম্যান্স হয়েছিল, যা পরে কোহলি প্রথমবার স্বীকার করেছিলেন।

ব্রাজিলিয়ান অভিনেত্রী ইসাবেল লেইথের প্রেমে পড়েছিলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত তাদের মধ্যে সম্পর্ক ছিল। যদিও সেই সম্পর্ক দুই বছরের বেশি স্থায়ী হয়নি। কোহলি এক সাক্ষাৎকারে বিষয়টি স্বীকার করে বলেন, ‘হ্যাঁ, আমরা প্রায় দুই বছর সম্পর্কে ছিলাম। আমরা পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে এই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছি।’

কিন্তু ইসাবেলের সঙ্গে সম্পর্ক গড়ে উঠলে কোহলি অন্য এক তরুণীর সঙ্গে মজা করেন। তার নাম রিতিকা সচদেব। তিনি পেশায় একজন ‘স্পোর্টস ট্যালেন্ট ম্যানেজার’। ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে ঋত্বিকা ২০১৩ সালে বিরাটের হয়ে কাজ করেছিলেন।

তখনই বিরাট ও হৃতিকার সম্পর্কে জড়ান ভারতীয় গণমাধ্যমের দাবি। এরপর প্রায়ই একসঙ্গে দেখা যায় দুজনকে। তবে গুজব নিয়ে কেউ মুখ খোলেননি। ২০১৫ সালে ক্রিকেটার রোহিত শর্মাকে হৃতিকা বিয়ে করেন। কোহলি এবং ঋত্বিকার মধ্যে এখন ভালো বন্ধুত্ব রয়েছে। কেরিয়ারের প্রথম দিকে তিনি তামিল অভিনেত্রী সাক্ষী আগরওয়ালের সাথে ডেটিং করছেন বলেও গুজব ছিল।

অবশেষে কোহলির জীবনে এলেন আনুশকার। মাঝে মাঝে প্রেমে ভাটা পড়লেও পরে সেই খারাপ সময়কে পেছনে ফেলে তার সঙ্গে ঘর বাঁধেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। ২০১৭ সালে বিয়ের পর এ বছরের শুরুতে তাদের ঘরে একটি মেয়ে আসে। কোহলি এখন স্ত্রী আনুশকা ও মেয়ে ভামিকার সঙ্গে সুখে সংসার করছেন।

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় হলেন বিরাট কোহলি। ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যানদের তালিকায় রয়েছে তার নাম একের পর এক রেকর্ডস রয়েছে তার দখলে। এবং এই বিশ্বকাপেও তার ধারাবাহিকতা দেখা যাচ্ছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments