Sunday, February 5, 2023
বাড়িInternationalশিক্ষকের সাথে দুই নারী পুলিশের কর্মকান্ডের ভিডিও ভাইরাল

শিক্ষকের সাথে দুই নারী পুলিশের কর্মকান্ডের ভিডিও ভাইরাল

Ads

শিক্ষক হচ্ছে সর্বজন শ্রদ্ধেয় মানুষ। সমাজের সকলের কাছে তিনি সম্মানের পাত্র তবে এমন কিছু ঘটনা ঘটে যেখানে দেখা যায় মানুষ নিজেদের মনুষত্ব ভুলে নানা কর্মকান্ড করে থাকে এমনি একটি ঘটনা ঘটেছে ভারতে, সেখানে একজন ৭০ বছর বয়সী স্কুল শিক্ষককে প্রকাশ্যে রাস্তায় দুই মহিলা পুলিশ মা&রধর করছেন – এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে ভারতের বিহার রাজ্যের কাইমুর জেলায়। তবে কখন এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। ভিডিও ভাইরাল হওয়ার পর ভারতজুড়ে শুরু হয় দাঙ্গা।

শনিবার সন্ধ্যায় ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

এতে বলা হয়েছে, স্কুল শিক্ষক নবল কিশোর পান্ডে ৪০ বছর ধরে শিক্ষকতা করছেন। একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করে বাড়ি ফিরছিলেন তিনি।

ফেরার পথে ভাভুয়া এলাকার একটি ব্যস্ত সড়কে হঠাৎ বাইক থেকে পড়ে যান তিনি। এতে রাস্তা থেকে তার বাইক সরাতে কিছুক্ষণ দেরি হয়। এতে সড়কে যানজটের সৃষ্টি হয়। এরপর দুই নারী পুলিশ শিক্ষক এর সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটান ।

ভিডিওতে, দুই মহিলা পুলিশ সদস্যকে অনাকাঙ্খিত কর্মকান্ড করতে দেখা যাচ্ছে যখন শিক্ষক নিজেকে রক্ষা করার চেষ্টা করছে। তার হাতে বেশ কিছু আ&ঘাত লেগেছে। তিনি দুই নারী পুলিশকে চলে যাওয়ার জন্য অনুরোধ করলেও তারা সেটি করতে থাকে।

নিজের বাইক সরাতে দেরি হওয়ার কারনে বিরূপ পরিস্থিতিতে পড়লেন শিক্ষক। দুই নারী পুলিশ এর দ্বারা অনাকাঙ্খিত ঘটনার মুখোমুখি হলেন তিনি। এ ঘটনায় বিহার পুলিশ এক টুইটবার্তায় জানিয়েছে, অভিযুক্ত দুই নারী কনস্টেবলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments