Tuesday, January 31, 2023
বাড়িInternationalমধ্যরাতে সড়কে চার নারীর তাণ্ডবের ভিডিও ভাইরাল (ভিডিও)

মধ্যরাতে সড়কে চার নারীর তাণ্ডবের ভিডিও ভাইরাল (ভিডিও)

Ads

ভারতে বিভিন্ন সময় নানা ঘটনা ঘটে থাকে এবং কিছু ঘটনা এমন থাকে যা রীতিমতো মানুষকে অবাক করে দেয়। রাস্তায় পুরুষদের ঝগড়া বিবাদ এর ঘটনা প্রায় ঘটে থাকে তবে এই নারীদের ক্ষেত্রে এমনটা তেমন চোখে পরে না কিন্তু এমনি ঘটনা ঘটল মধ্যপ্রদেশের ইন্দোর জেলায়।

মদ্যপ অবস্থায় রীতিমতো তুলকালাম ঘটিয়েছে ভারতের চার নারী। শুক্রবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ জানায়, একটি ব্যস্ত সড়কে এক মহিলাকে চারজন মহিলা অত’র্কিত আ’ক্র’মণ করে, যখন হা”ম”লা”’কা”রী”রা ভি’ক”টি’ম’কে প্রচণ্ড মা”র”ধ”র করে। এ সময় হা’ম’লা’কা’রী’রা ম’দ্য”প অবস্থায় ছিল।

ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একদল মহিলা এক মহিলাকে বে”ল্ট খু”লে মা”র”ধ”র করছে এবং ইন্দোর জেলা শহরের এলআইজি জংশনে মাটিতে ফেলে দিচ্ছে, মহিলার মুখে লা”থি ও ঘু’ষি দি’চ্ছে। কিন্তু আশেপাশে অনেক লোক থাকলেও হা”’ম”’লা”’কা”’রী”’দে”’র হাত থেকে মহিলাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেনি।

অভিযোগের বিষয়ে, পুলিশ এনডিটিভিকে জানিয়েছে যে নি”র্যা”তি”তা অভিযোগ করেছেন যে চার মহিলা তাকে কোনও কারণ ছাড়াই মারধর করেন। এ সময় হা”ম”লা”র শি’কার বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে মা”র”ধ”র ও স”ন্ত্রা”সী হা’ম”’লা”র অভিযোগে মামলা করেন।

হামলার শিকার ব্যক্তি ইন্দোরের ধেনু বাজারের একটি কী”ট”না’শ”কে”র দোকানে বিক্রয়কর্মী হিসাবে কাজ করে বলে জানা গেছে।

প্রসঙ্গত, মধ্যরাতে নারীদের কর্মকান্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। এই ঘটনায় দেখা গিয়েছে অনেকে ওই নারীর প্রতি সহমর্মিতা জানিয়েছেন এবং যে চারজন এই ঘটনা ঘটিয়েছে তাদের সমালোচনা করছে সবাই।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments