Monday, January 30, 2023
বাড়িEntertainmentআবারো রাখির ব্লাউজ ছেঁড়ার ভিডিও ভাইরাল (ভিডিও)

আবারো রাখির ব্লাউজ ছেঁড়ার ভিডিও ভাইরাল (ভিডিও)

Ads

আইটেম গানের মধ্যে দিয়ে বলিউডে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন রাখি সাওয়ান্ত এর পর আর তাকে পেছনে ফায়ার তাকাতে হয়নি একের পর গানে দেখা গিয়েছে তাকে। তবে কিছু দিন পর বিতর্কিত কাজ বা মন্তব্যের জন্য লাইমলাইটে আসা তার রুটিন হয়ে দাঁড়িয়েছে। নিজেকে শিরোনামে রাখার দক্ষতা রয়েছে তার। আবারও আলোচনায় এসেছেন বলিউডের এই মির্চি গার্ল।

সম্প্রতি পোশাক বিভ্রাটের পুরনো একটি ভিডিওকে কেন্দ্র করে আলোচনায় এসেছেন তিনি। সেই ভিডিও এখন ইন্টারনেটে ঘুরপাক খাচ্ছে।

দেখা যায়, ২০২১ সালে একটি টিভি চ্যানেলের দোলের অনুষ্ঠানে নাচের কথা ছিল রাখির। সমস্ত প্রস্তুতি নিয়ে মঞ্চে উঠবেন, কিন্তু তার ঠিক আগে, একটি বিপত্তি ঘটে। তার ব্লাউজের ফিতা খুলে যায়। বরাবরের মতো সে সময়ও মাথা ঠিক রাখতে পারেননি তিনি। সেই ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন রাখি। সেখানে তাকে রেগে কথা বলতে দেখা যায়।

রাখি সাওয়ান্ত তখন অভিযোগ করে বলেন, একজন শিল্পীকে কী কী পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়,তাঁর কথায়, ‘আমি কী করব? আমরা শিল্পী, আমাদের ব্লাউজে টাইট ফিতা লাগাতে হবে না? তারপরও লোকে বলবে আমরা বিতর্ক সৃষ্টি করি। আমি কি আমার নিজের ব্লাউজ ছিঁড়ে ফেলব? আমার পুরো ইউনিট অপেক্ষা করছে। এটাই শিল্পীদের ট্র্যাজেডি।

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তিনি মূলত আইটেম গানের জন্য বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন এবং সেই সাথে বিগবসের মত রিয়েলিটি শোতে পারফর্মেন্স করেছেন তিনি এবং সেই থেকেই তার শুরু পথ চলা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments