Monday, January 30, 2023
বাড়িpoliticsআমরা তো গণমাধ্যমে কাজ করি, তারা এখন পুলিশের বিরুদ্ধে স্যাংশন চায় :...

আমরা তো গণমাধ্যমে কাজ করি, তারা এখন পুলিশের বিরুদ্ধে স্যাংশন চায় : রুমিন ফারহানা

Ads

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিনপির নেতাকর্মীদের উপর পুলিশের যে মনোভাব তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে ছাত্রদল নেতা নয়নকে শেষ করা হয়েছে। অতীতে এ ধরনের ঘটনার জন্য র‌্যাবকে অনুমোদন দেওয়া হয়েছে। তাই পুলিশ ভাইরা সাবধান। শুধু লিফলেট বিতরণের কারণে পাখির মতো গু_লি করা হয়েছে। নয়ন হ_ত্যা_র বিচার বাঞ্ছারামপুরের মাটিতেই হতে হবে।

তিনি বলেন, আমার দেশে তোমরা আমার ভাইয়ের বু_কে গু_লি ক_রবে, আমার ভাইয়ের র_ক্তে বাংলার মাটি ভেজাবে, তোমাদের একে একে জবাব দিতে হবে। সে দিন বেশি দূরে নয়। বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়নের চরশিবপুর গ্রামে মা, স্ত্রী ও পরিবারের সঙ্গে দেখা শেষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বলেন, আমরা মিডিয়ায় কাজ করি, সাধারণ মানুষের মন্তব্য পড়ি। তারা এখন পুলিশের বিরুদ্ধে নিষেধাজ্ঞা চায়। যে পুলিশ সদস্যরা অতি উৎসাহী, তারা মনে করেন, হাসিনাকে দিয়েই তারা টিকে থাকতে পারবেন। তারা মনে করেন আওয়ামী লীগ লুটপাট চালিয়ে যেতে পারে। এ কারণে তারা খুবই আতঙ্কিত।

রুমিন বলেন, আওয়ামী লীগের ১৯৭২ থেকে ১৯৭৫ সালের দুঃশাসন মানুষ ভোলেনি। জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে ভোট কারচুপির মাধ্যমে ২০০৮ সালে ক্ষমতায় আসেন তিনি। এরপর থেকে তিনি বিনা ভোটে ক্ষমতায় বসে আছেন। আপনি মনে করেন আপনি এই উত্তর দিতে হবে না. আমরা সবকিছু বিবেচনায় নেব। কেন গত ১৪ বছরে আমার হাজার হাজার ভাইকে নির্দোষভাবে শেষ করা হয়েছে? আমার ভাইয়েরা নিখোঁজ কেন? ভোট না দিয়ে কিভাবে লুটপাটের মাধ্যমে ২০১৪ ও ২০১৮ সালে ক্ষমতায় আসছেন। ২০২৪ সালে আপনি সেই ওয়াকওভার পাবেন বলে মনে করবেন না। বাংলাদেশের জনগণ আপনাকে উপযুক্ত উত্তর দেবে।

গণতন্ত্রের আন্দোলনে নেতাকর্মীদের অংশগ্রহণের আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গণতন্ত্রের যুদ্ধ সঠিকভাবে লড়লে এ ধরনের পুলিশ খাল-বিলে, নদীতে ভেসে যাবে। তিনি বলেন, নয়নের র_ক্ত ​​বৃথা যাবে না।বিচার হবে জনগণের আদালতে।

উল্লেখ্য, দেশের বিভিন্ন জায়গায় ইতিমধ্যে বিনপি সমাবেশ করেছে এবং সেই সাথে দেখা গিয়েছে তাদের সবামবেশে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের যে নেতিবাচক কর্মকান্ড তা নিয়ে অনেকেই হতাশা প্রকাশ করেছেন যা রীতিমতো আলোচনা তৈরী করে দিয়েছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments