Tuesday, January 31, 2023
বাড়িopinionলু সাহেবের টাইট শিডিউলের মধ্যে দরবেশের সাথে এ সাক্ষাৎ পায় কি করে...

লু সাহেবের টাইট শিডিউলের মধ্যে দরবেশের সাথে এ সাক্ষাৎ পায় কি করে : শামসুল

Ads

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ঢাকা সফরে এসেছেন। বাংলাদেশ ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে সাম্প্রতিক বিভিন্ন ইস্যুতে সম্পর্কের টানাপোড়েনের মধ্যে তার এই সফরকে বিশেষ গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। তবে তিনি ডাকা এসেই সালমান এফ রহমানের সাথে সাক্ষাৎ করেছেন। এই প্রসঙ্গ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক শামসুল আলম। নিচে সেটি দেওয়া হল –

লু সহেবের দৌড়ঝাপ চলছে ভালোই। কালকে আসার পর পররাষ্ট্র মন্ত্রীর বাসায় ডিনার-কাম-ইনফর্মাল আলোচনা। কোনো ব্রিফিং হওয়ার কথা নয়, হয়ওনি। কেউ কিস্সু সঠিকভাবে জানে না কি ঘটছে। সরকার ছাড়াও বিএনপি এবং বিশিষ্ট নাগরিকেদের সাথে বৈঠকের কথা রয়েছে।

তবে আজ সকালে দরবেশখ্যাত প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান এফ রহমানের সাথে প্রাতঃরাশ বৈঠক হলো! কিন্তু এর সাথে বৈঠক কেনো? কি কারণ? এই লোক তো বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা। লু সাহেবের টাইট শিডিউলের মধ্যে এ সাক্ষাৎ পায় কি করে?

ঘটনা হইল, তারা মিডনাইট প্রধানমন্ত্রীকে একটা শক্ত মেসেজ দিবে, এমনকি টাইমফ্রেম বেঁধে দিয়ে চুড়ান্ত বাক্য- এটা কার মাধ্যমে বলবে? সরাসরি তো দেখা হচ্ছে না, গওহর নাই, তাহলে কি ওকাকে দিয়ে বলবে? নাহ। মোমেনকে দিয়ে বলবে? বলতে পারবে, কিন্তু মোমেন ওপরে ডেলিভারী করতে পারবে না, তবে কি স্বরাষ্ট্রমন্ত্রী বা আনিসুলকে দিয়ে বলবে, নাকি ফরেন সেক্রেটরীকে দিয়ে বলবে? এর একটাও না।
তাহলে হয়ত এই দরবশের মাধ্যমে ম্যসেজ দিতে পারে, যার হাতে টাকা পয়সা সহ সেইফ এগ্জিট আয়োজন সবকিছু আছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments