Sunday, February 5, 2023
বাড়িopinionচট্রগ্রাম কে ইউরোপ আর বাকের ভাই কে খুশি করতে এত কিছুর কি...

চট্রগ্রাম কে ইউরোপ আর বাকের ভাই কে খুশি করতে এত কিছুর কি দরকার ছিল : ক্যাপটেন ওয়াহিদ

Ads

সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াজকে নিয়ে একটি বিতর্কিত লেখা প্রকাশ করেন মুহাম্মদ ওয়াহিদ উন নবী নামের এক ব্যক্তি। তিনি নিজেকে তার কোর্সমেট দাবি করে জানান, রিয়াজ প্রকৃত সত্য আড়াল করেছেন। নাটক বা সিরিয়াল দেখার অপরাধে তাকে বরখাস্ত করা হয়নি। প্রশিক্ষণে ব্যর্থ হয়েই চাকরি থেকে অব্যাহতি নিয়েছিলেন। সেইসঙ্গে এ নায়কের ব্যক্তিগত জীবন নিয়েও আপত্তিকর মন্তব্য করেন।

 

এ প্রসঙ্গে বিস্তারিত জানতে রিয়াজের সঙ্গে যোগাযোগ করা হলে ওয়াহিদ উন নবীর দাবীকৃত অভিযোগ অসত্য বলে জানান তিনি। তাকে স্বাধীনতার বিপক্ষের সদস্য হিসেবে দাবি করেন। এই চক্র দ্বারা তিনি প্রাণনাশের হুমকি পেয়েছিলেন বলেও তথ্য দেন।

রিয়াজ ঢাকা মেইলকে বলেন, ‘আমি ওনাকে চিনি। তিনি অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার ওয়াহিদ উন নবী। আমার জুনিয়র। ওই কোর্সে তিনি আমাদের সঙ্গে ছিলেন।’এরপর এই অভিনেতা আরও বলেন, “বর্তমানে ওয়াহিদ যে সংগঠনের সঙ্গে জড়িত আছেন সেটা স্বাধীনতা বিরোধীপক্ষের একটি সংগঠন। মিডিয়ায় গুজব ছড়ানোই তাদের একমাত্র কাজ। তার প্রতীকী নাম হচ্ছে ‘গুরু’। তিনি বিদেশে পালিয়ে আছেন। এর আগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিলেন। এখনও তার নামে মামলা চলমান।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়াজের এই খবরটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে এবং তার এই সংবাদের প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধমে আরো একটি স্ট্যাটাস দিয়েছেন বিমান কর্মকতা মুহাম্মদ ওয়াহিদ উন নবী, পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি তুলে ধরা হল-

মানুষের ব্যাক্তিত্ব যখন নষ্ট হয়ে যায় তখন মিথ্যার আশ্র‍য় নেয়।
আমি কে আপনি কে সেইটা বিমান বাহিনীর সবাই জানে।
মিডিয়াতে নায়ক হয়েছেন খ্যাতি পেয়েছেন আমরাও গর্ব করতাম – সামান্য ভাল থাকার জন্য চট্রগ্রাম কে ইউরোপ আর বাকের ভাই কে খুশি করার জন্য এত কিছুর দরকার ছিলো না – রিয়াজ স্যার।
আফসোস হয় আপনার জন্য।
শেইম অন ইউ।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments