Monday, January 30, 2023
বাড়িEntertainmentমৃত্যুর আগে স্ট্যাটাসে কি লিখেছিলেন আলোচিত সেই অভিনেত্রী

মৃত্যুর আগে স্ট্যাটাসে কি লিখেছিলেন আলোচিত সেই অভিনেত্রী

Ads

বিনোদন জগতে নেমেছে শোকের ছায়া।শনিবার শুটিং সেটে আ*ত্ম*হ*ত্যা করেছেন বলিউড ও টিভি সিরিয়ালের অভিনেত্রী তুনিশা শর্মা।এদিকে তার না ফেরার দেশে চলে যাওয়ার পর ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ে সেটের মেক-আপ রুমে ফাঁস দিয়ে আ*ত্ম*হ*ত্যা করেছেন তিনি। ফ্যানের সঙ্গে ঝুলে থাকা তুনিশাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তিনি বাঁচেননি।

তিনি বেঁচে থাকলে ৪ জানুয়ারি তিনিশা তার ২১ তম জন্মদিন উদযাপন করতেন। কিন্তু ক্রিসমাসের ঠিক আগে তার জীবন থেমে যায়। কিন্তু জনপ্রিয় এই অভিনেত্রী মৃত্যুর পাঁচ ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন। তুনিশা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার মেকআপ করার একটি ভিডিও পোস্ট করেছেন। পাশের মুখের একটি ছবিও শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম পেজে। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘যারা আবেগকে ভালোবাসে তাদের কখনই তাদের ইচ্ছা বন্ধ করা উচিত নয়। তিনিশার মরদেহ উদ্ধারের পর সেই ইনস্টাগ্রাম স্ট্যাটাস নিয়ে আলোচনা শুরু হয়। তাহলে স্ট্যাটাসের মধ্যে লুকিয়ে আছে কী রহস্য? কেন তিনি আবেগকে আঁকড়ে ধরে বেঁচে থাকার পরামর্শ দিলেন?

এই ঘটনায় ওই রাতেই অভিনেত্রীর মা তুনিশার প্রেমিক ও সহকর্মী শেজান খানের বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রোববার সকালে তাকে গ্রেপ্তারও করা হয়। উল্লেখ্য, তুনিশা তার ক্যারিয়ার শুরু করেছিলেন শিশুশিল্পী হিসেবে। ‘ভারত কা বীর পুত্র: মহারানা প্রতাপ’ সিরিয়াল দিয়ে শুরু। তিনি ‘আলিবাবা: দাস্তান-ই-কাবুল’-এ রাজকুমারী মরিয়মের ভূমিকায় অভিনয় করেছিলেন। শুধু টেলিভিশন সিরিয়ালেই নয়, তুনিশাকে ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কাহানি ২ ‘, ‘দুর্গা রানি সিং’, ‘দাবাং ৩ ‘-এর মতো ছবিতেও দেখা গেছে।

উল্লেখ্য, বলিউডের অনেক অভিনেতা অভিনেত্রীর না ফেরার দেশে চলে যাওয়ার ঘটনা ঘটে মাঝে মধ্যেই এবং সেই সাথে দেখা যায় এই সকল ঘটনাগুলো প্রকৃতপক্ষে রহস্যজনক হিসেবে চিহ্নিত হয়। এবারেও তার ব্যাতিক্রম নয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments