Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentপ্রথম দিন সবকিছু বুঝতে পেরেও মনকে স্বান্তনা দিয়েছিলাম : বুবলি

প্রথম দিন সবকিছু বুঝতে পেরেও মনকে স্বান্তনা দিয়েছিলাম : বুবলি

Ads

বিনোদন পাড়ায় এখন আলোচিত বিষয় হল শাকিব বুবলির বিয়ে এবং তাদের সন্তান তবে এরই মধ্যে গুরুতর অভিযোগ এনেছেন অভিনেত্রী বুবলি। গাড়িতে করে খুনের চেষ্টায় আতঙ্কিত হয়ে তিনি আত্মপক্ষ সমর্থনে থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন। শুক্রবার (১ অক্টোবর) রাতে তিনি থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন। এ সময় তার সঙ্গে ছিলেন তার বাবা ও ছোট ভাই। উত্তরা পশ্চিম থানায় বুবলীর সাধারণ ডায়েরি নং ১৯১৭।

বুবলী সাংবাদিকদের বলেন, শুক্রবার ভেবেছিলাম, দু-একদিন পর সাধারণ ডায়েরি করব। এর মধ্যে আমি শুক্রবার সন্ধ্যায় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করি। রাত ১১টায় বাড়ি ফেরা। বাড়ি ফেরার পর বাবা-মা বললেন, কয়েকদিন ধরে যে ঘটনা ঘটছে তাতে দেরি করে লাভ নেই। রাতে ঘটনাটি থানায় জানাতে হবে। এরপর বাবা ও ছোট ভাইসহ থানায় গিয়ে সাধারণ ডায়েরি আকারে ঘটনাটি লিপিবদ্ধ করি। এর আগে শুক্রবার বিকেলে স্ট্যাটাসে খুনের চেষ্টার বিস্তারিত জানান বুবলী।

তিনি লেখেন, আমি বুঝতে পেরেছি সব সড়ক দুর্ঘটনা দুর্ঘটনা নয়, তবে কখনো কখনো এগুলো পরিকল্পিত। বুঝলাম আমরা যা দেখি বা শুনি তার পেছনে রয়েছে অন্য এক অজানা সত্য। আমি মৃত্যুকে খুব কাছ থেকে দেখেছি এবং ভেবেছিলাম যে আজ আমার সম্পর্কে অন্যরকম খবর হতে পারে। হয়তো আল্লাহর রহমতে, বাবা-মা, ভাই-বোনের দোয়া ও আপনাদের ভালোবাসায় এই যাত্রায় ভালোই আছি।

বুবলী বলেন, চোখ ছবির শুটিং থেকে ফেরার পথে বিপরীত দিক থেকে কোনো সিগন্যাল বা হর্ন ছাড়াই একটি গাড়ি তার গাড়ির দিকে আসছিল। গাড়ির কাচ কালো কাগজে মোড়ানো ছিল। তিনি বলেন, আমার চালক যদি জোরে ব্রেক না দিতেন তাহলে অন্য কিছু ঘটতে পারত।

আর আমি নিজেও গাড়ি চালাতে জানি, তাই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো দুর্ঘটনা কী আর ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা আমার আছে। কিন্তু ঘটনা এখানেই থেমে থাকেনি। পরের দিন আবার একই ঘটনা ঘটল। প্রথম দিনই সব বুঝতে পারলেও মনের শান্তি দিয়েছিলাম যে হয়তো উল্টো দিক থেকে আসা গাড়িটা এত জোরে আসার কারণে নিয়ন্ত্রণ রাখতে পারেনি, কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে আর বোঝা যায় না। এটা উদ্দেশ্যমূলকভাবে করা হচ্ছে। তিনি আরও বলেন, অনেক দিন ধরে বিভিন্নভাবে বিষয়গুলো বুঝতে ও শুনতে পাচ্ছি। কিন্তু যারা এই জঘন্য অপরাধের সাথে জড়িত তারা নিশ্চয়ই বারবার সুযোগের অপেক্ষায় থাকবে। তবে মনে রাখবেন কেউ আইনের ঊর্ধ্বে নয় এবং আল্লাহই সবকিছু দেখেন।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধমে অন্যতম আলোচিত বিষয়গুলোর মধ্যে শাকিব বুবলি এর সন্তান। গোপনে এই সুপারস্টার বিয়ে করেছেন বুবলিকে এমন খবর এবং তার সন্তান এর ছবি সামনে আসতেই নানা আলোচনা সমালোচনা শুরু হয়েছিল এবং নানা মিশ্র প্রতিক্রিয়া তৈরী হয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments