Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentসানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে শোয়েবকে বিয়ে করবেন কিনা, সেই আলোচিত অভিনেত্রী

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হলে শোয়েবকে বিয়ে করবেন কিনা, সেই আলোচিত অভিনেত্রী

Ads

পাকিস্তানি অলরাউন্ডার ক্রিকেটার শোয়েব মালিক এর সাথে তার স্ত্রী ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জার বিচ্ছেদের খবর নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে শুধু তাই নয় জানা গিয়েছে তারা আলাদা বাড়িতে বসবাস করছেন।শুধুমাত্র বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা বাকি।

শোয়েব মালিকের পরকীয়ার গুজব ছড়িয়ে পড়ে। সানিয়ার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমের খবর অনুযায়ী, শোয়েব-সানিয়ার পারিবারিক অশান্তির কারণ পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমর। শোয়েব-সানিয়ার সংসারে অশান্তি সৃষ্টির জন্য আয়েশাকে দায়ী করছেন অনেক ভক্ত।

শোনা যাচ্ছে, সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর শোয়েবকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন আয়েশা। এখন পর্যন্ত শোয়েব-সানিয়া ও আয়েশা এসব বিষয়ে কথা বলেননি।

এই প্রথম ওমর শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী আয়েশা। সোশ্যাল মিডিয়ায় এক ভক্তের প্রশ্নের জবাবে আয়েশা বলেন, আমরা ভালো বন্ধু।

সানিয়ার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর শোয়েবকে বিয়ে করার পরিকল্পনা করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, না। একেবারেই না. সানিয়ার সঙ্গে খুব খুশি শোয়েব। আমি শোয়েব সানিয়াকে অনেক সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু।

বলা বাহুল্য, শোয়েব এবং আয়েশার নাম ২০২১ সালে পেজ থ্রি-এর পৃষ্ঠাগুলিতে উপস্থিত হয়েছিল, যখন তারা একটি সাহসী ফটোশুট করেছিল। সাহসী ফটো সেশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শোয়েব মালিক ভুইসি এক সাক্ষাৎকারে আয়েশা ওমরের প্রশংসা করেন। সেই সাহসী ফটোশুটের সময় তিনি তাঁর সহায়তার কথা স্মরণ করেছিলেন।

উল্লেখ্য, ভারতীয় জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক তবে এটি তার দ্বিতীয় বিয়ে ছিল। সানিয়া শোয়েবের ঘরে এসেছিল একটি পুত্র সন্তান।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments