Monday, January 30, 2023
বাড়িConutrywideকেন সিনক্রিয়েট কর‌ছেন, আপ‌নি কে স্টুপিড, নির্বাচন কেন্দ্রে ইউএনওকে মেয়র

কেন সিনক্রিয়েট কর‌ছেন, আপ‌নি কে স্টুপিড, নির্বাচন কেন্দ্রে ইউএনওকে মেয়র

Ads

দেশের বিভিন্ন জায়গায় চলছে নির্বাচন এবং সেই নির্বাচনকে কেন্দ্র করে নানা ঘটনা ঘটছে। তারই ধারাবাহিকতায় বরিশাল জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। তবে ভোট দিতে কক্ষে প্রবেশের সময় বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও কেন্দ্রে দায়িত্বরত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মনিরুজ্জামানের বাকবিতণ্ডা হয়ে গেছে।

সোমবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে বরিশাল জেলা স্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় মেয়র ইউএনওর ওপর ক্ষোভ প্রকাশ করেন। সেরনিয়াবাত একপর্যায়ে তাকে ‘স্টু‌পিডও’ বলে ডাকেন।

এ সময় সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে লাইভে দেখা যায়, সোমবার সকাল ৯টার দিকে তিনি ভোট দিতে কেন্দ্রে যান। এ সময় বরিশাল জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর হোসেন, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজিমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকন, ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সৈয়দ আহমেদ মান্না ও ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. তার সাথে. এসময় ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনিসহ একাধিক জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। কেন্দ্রের ১ নম্বর ভোটকেন্দ্রে প্রবেশের সময় নির্বাহী কর্মকর্তা মনিরুজ্জামান মেয়রকে ‘গ্রুপে’ ভোটকেন্দ্রে প্রবেশ না করার অনুরোধ জানান। এ সময় মেয়রের সঙ্গে ইউএনওর বাকবিতণ্ডা হয়।

মেয়র ইউএনওকে উ‌দ্দ‌শ্যে করে ব‌লেন, আমি কি ঢুক‌ছি এখা‌নে… আমি কি ঢুক‌ছি? কেন সিনক্রিয়েট কর‌ছেন, আপ‌নি কে? আমি কি ঢুকছি? তারপরও আপ‌নি কথা বলতে‌ছেন। আমি কি বাচ্চাশিশু? স্টু‌পি‌ডের মতো কথা ব‌লেন। যেভাবে ভাবটা ক‌রেন, তা‌তে বোঝায় দল বাইধা ঢুক‌তে‌ছি। ভোটার হই‌ছে ১৭৪ জন। তাহ‌লে সমস্যা কোথায় আপনা‌দের ?

তার কথার জবাবে ইউএনও বলেন, আমি আপনাকে কিছু বলিনি স্যার। পরে তাদের নিবৃত করেন উপস্থিত জনপ্রতিনিধিরা।

ইউএনও মনিরুজ্জামান ঝগড়ার বিষয়টি অস্বীকার করে বলেন, মেয়র সেরনিয়াবাতের সঙ্গে আমার বাকবিতণ্ডার খবর সঠিক নয়।

এ বিষয়ে বরিশাল সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা নুরুল আলম বলেন, ভোটকেন্দ্রে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভের কোনো ব্যবস্থা নেই।

উল্লেখ্য, বরিশালের মেয়র সাদিক আব্দুল্লাহ এর সাথে ইউএনও এর বাকবিতণ্ডার বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা উঠে এবনং নানা মিশ্র প্রতিক্রিয়া ছড়ায় তবে পরবর্তীতে ইউএনও মনিরুজ্জামান ঝগড়ার বিষয়টি অস্বীকার করেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments