Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentরাজ-পরীর বিচ্ছেদের মাঝেই হঠাৎ কেন দেশ ছাড়লেন বিদ্যা সিনহা মিম

রাজ-পরীর বিচ্ছেদের মাঝেই হঠাৎ কেন দেশ ছাড়লেন বিদ্যা সিনহা মিম

Ads

বর্তমানে বিনোদন পাড়ায় পরীমনি এবং রাজের বিচ্ছেদের খবর নিয়ে নানা আলোচনা সমালোচনা শুরু হয়েছে এবং অনেকেই নিজেদের নানা মতামত প্রকাশ করছেন। এর আগেও তাদের মনোমালিন্য এর খবর ছড়িয়েছিল অবশ্য কিছু দিন আগে স্বামীর সঙ্গে মিমের নাম জড়িয়েছিলেন পরীমণি। এই সময়ে মিম কোথায় ?

নভেম্বর মাসে স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেছিলেন চিত্রনায়িকা পরীমণি। তার দাবি সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। শুধু তা-ই নয়, রাতে লুকিয়ে একে অপরের সঙ্গে ফোনে কথা বলেন তারা, এমনটাই নিজের ফেসবুকে লিখেছিলেন পরীমণি।

যদিও নভেম্বরের এই পোস্টের দু’দিন পরেই আবার স্বামীর সঙ্গে সব স্বাভাবিক করে নেয় পরীমণি। অন্য দিকে পরীমণির এই অভিযোগে ক্ষোভ প্রকাশ করলেন বিদ্যা সিনহা মিম।

তিনি জানান, তার বিরুদ্ধে ভিত্তিহীন এমন কিছু রটলে আইনি পদক্ষেপ নিতে বাধ্য হবেন । এর মধ্যেই আবার পরীমণির বিচ্ছেদের পোস্ট দেখে তোলপাড় নেট দুনিয়া।

এর আগে মিম বলেছিলেন তিনি নিজের স্বামীর সঙ্গে সুখে আছেন। আরও এক বার তার প্রমাণ পাওয়া গেল। এক দিকে যখন পারিবারিক সমস্যায় পরীমণি, সে সময়েই স্বামীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন মিম। স্বামী, মা-বাবাকে সঙ্গে নিয়ে নতুন বছরে দুবাইতে গিয়েছেন মিম। মিম এবং রাজ শুধুমাত্র সহকর্মী। তার চেয়ে বেশি কিছু নয়। তবে কারও কারও মত, পরীমণির বিচ্ছেদের পরে মিম আর রাজের সম্পর্ক কতদূর যায় তাই দেখার বিষয়।

উল্লেখ্য, গতবছর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন হলের্ জনপ্রিয় অভিনেত্রী পরীমনি এবং অভিনেতা শরিফুল রাজ এর পর তাদের সংসারে আসে একটি পুত্র সন্তান। তবে বিয়ের এক বছর পার না হতেই এবার বিচ্ছেদের পথে রাজ-পরী দম্পতি

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments