Tuesday, January 31, 2023
বাড়িSportsফাইনালের আগের রাতে ফিফা প্রেসিডেন্টের কাছে কেন গিয়েছিলেন নোরা ফাতেহি

ফাইনালের আগের রাতে ফিফা প্রেসিডেন্টের কাছে কেন গিয়েছিলেন নোরা ফাতেহি

Ads

বিশ্বকাপের এবারের আসরে নানা চমক দিয়েছে কাতার এবং এবারের আসরেও খেলায় নানা পরিবর্তন এবং প্রযুক্তির ব্যবহার করা হয়েছে। এদিকে বিশ্বকাপ ফাইনালের উত্তেজনায় মুখরিত গোটা বিশ্ব। তারকারাও উপভোগ করছেন ফাইনালের উন্মাদনা। কিন্তু বড় ম্যাচের আগের রাতে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর কাছে গিয়েছিলেন নোরা ফাতেহি!

হঠাৎ ফিফা সভাপতির কাছে কেন হাজির হলেন নোরা ফাতেহি? হাতে একটি লাল টুক-টুক বাক্স, একটি সবুজ ফিতা দিয়ে মোড়ানো। আসলে নোরা সেই বাক্সটা ইনফ্যান্টিনোকে দিতে গিয়েছিল।

নোরার কাছ থেকে একটি উপহার। কি ছিল এর ভিতরে? সভাপতি উৎসাহের সাথে তার সহকারীর সাহায্যে বাক্সটি খুললেন। এর পর তিনি শিশুর মতো হাসলেন। বাক্সের ভেতরে এক জোড়া উজ্জ্বল লাল জুতা! জুতোর তলায় নরম কাঁটা। উপরে ড্রাগন চামড়া মত নকশা. ইনফ্যান্টিনো অস্বাভাবিক উজ্জ্বল জুতা জোড়ার দিকে পিছনে পিছনে তাকাল। তিনি বললেন, ‘বাহ! আমি এটা অনেক পছন্দ পছন্দ হয়েছে। এটা সোজা আমার অফিসে যাবে। ‘

তাকে খুশি দেখে নোরাও অভিভূত। তিনি বললেন, ‘আপনার ভালো লেগেছে বলে আমি খুশি। এই জুতা জোড়া দেখলে আমাদের কথা মনে পড়বে। নোরা বলেন, এই জুতাগুলো বিশেষভাবে ইনফ্যান্টিনোর জন্য তৈরি। অভিনেত্রী বলেছিলেন যে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর ঐতিহাসিক জয় উদযাপনের পাশাপাশি তাকে আমন্ত্রণ জানানোর জন্য কৃতজ্ঞতা জানাতে তিনি এই উপহার এনেছেন।

উল্লেখ্য, নোরা ফাতেহি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। জন্মসূত্রে তিনি একজন কানাডিয়ান তবে পরবর্তীতে বলিউডে এসে ব্যাপকভাবে নিজেকে তুলে ধরেছেন তিনি এবং মানুষের মনে করে নিয়েছেন জায়গা

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments