Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentভিসা পাওয়ার পরেও কেন যুক্তরাষ্টে যাচ্ছেন না খোলাখুলি জানালেন পূজা

ভিসা পাওয়ার পরেও কেন যুক্তরাষ্টে যাচ্ছেন না খোলাখুলি জানালেন পূজা

Ads

বাংলাদেশের বিনোদন জগতের সবথেকে আলোচিত বিষয় এখন শাকিব বুবলি এবং নায়িকা পূজা চেরির সাথে সম্পর্ক নিয়ে। শাকিব বাবলির বিয়ে এবং তাদের সন্তান এর বিষয় এর মধ্যেই শাকিব খান এবং পূজার প্রেম বিয়ে নিয়ে নানান আলোচনা ভিন্নমাত্রা যোগ করেছে।

আগামী ১৬ অক্টোবর যুক্তরাষ্ট্রে দেশের তারকাদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। নিউইয়র্কের কুইন্সে আয়োজিত অনুষ্ঠানে শাকিব খান, চঞ্চল চৌধুরী, তাহসান, ইমন, পূজা চেরি, ফারিয়া শাহরিন, চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মেহজাবীন, তাসনিয়া ফারিন, তানজিন তিশা ও পলাশ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। সংগঠক আলমগীর খান আলম জানান, শেষ মুহূর্তের সব প্রস্তুতি ও প্রচারণা চলছে।

কিন্তু কয়েকদিন আগে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান জানান, এই অনুষ্ঠানে তিনি অংশ নিতে পারছেন না। কারণ তার অনেক কাজ আছে। একদিন আগে মার্কিন ভিসা পাওয়ার খবর ফেসবুকে প্রকাশ করেন অভিনেত্রী পূজা চেরি। যদিও কিছুক্ষণ পর ফেসবুক থেকে সেই ছবি ও পোস্ট মুছে দেন পূজা। কিন্তু ততক্ষণে শাকিব-পূজা নিয়ে সমালোচনা নতুন মোড় নেয়।

শাকিবের এমন ঘোষণায় হতাশ পূজা। কারণ, শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পেছনে মূল কারণ পূজা। আর পূজার প্রেমে পড়েছেন শাকিব খান! এমনকি গত মাসে বিয়েও করেছেন তারা! যদিও এসব কথা শোবিজে শুধুই গুজব।

তবে গতকাল বুধবার দুইয়ে দুইয়ে চারে মিশেছে মানুষ যুক্তরাষ্ট্রে যাবে না এমন ঘোষণায়। অনেকেই বলছেন, শাকিব না যাওয়ায় পূজা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন না।

তবে পূজার দাবি, এবার তিনি ব্যস্ত থাকবেন ‘পরী’ নামের একটি ওয়েব ফিল্ম নিয়ে। আর সে কারণে যুক্তরাষ্ট্রের অনুষ্ঠানে যাচ্ছেন না তিনি।

পূজার এসব কথা নিয়ে শোবিজে চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকে বলছেন এগুলো মিথ্যা নাটক! এখন দেখার পালা কোনটা নাটক আর কোনটা সত্যি। তবে শেষ দেখতে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে সবাইকে।

উল্লেখ্য, বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। শিশু শিল্পী হিসেবেব বাংলা সিনেমার পর্দায় এসেছিলেন তিনি এবং এরপর তাকে আর পিছনে ফায়ার তাকাতে হয়নি একের পর এক সিনেমায় নিজেকে জনপ্রিয় করে তুলেছেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments